Rakhi Sawant’s Mother: মায়ের মৃত্যুর পিছনে স্বামী আদিলের হাত! বিস্ফোরক অভিযোগ রাখীর

Rakhi Sawant's Mother: এতদিনের স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন রাখী সাওয়ান্ত। জানিয়েছিলেন, তনু নামক এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে তাঁর। এবার আদিল খান দুরানির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তিনি।

Rakhi Sawant's Mother: মায়ের মৃত্যুর পিছনে স্বামী আদিলের হাত! বিস্ফোরক অভিযোগ রাখীর
বিস্ফোরক অভিযোগ রাখীর
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 11:23 AM

এতদিনের স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন রাখী সাওয়ান্ত। জানিয়েছিলেন, তনু নামক এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে তাঁর। এবার আদিল খান দুরানির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তিনি। জানালেন তাঁর মায়ের মৃত্যুর জন্য নাকি দায়ী আদিল। হাউহাউ করে কাঁদতে কাঁদতে সংবাদমাধ্যমে সামনে রাখীর অভিযোগ, মায়ের চিকিৎসার জন্য টাকা দিয়ে অস্বীকার করেছেন আদিল। তিনি বলেন, “ও আমার মা’কে মেরে ফেলেছে। যদি আজ সময়মতো আমার মায়ের চিকিৎসা হতো তবে এই ভাবে উনি মারা যেতেন না। কোথাও মারতে ছাড়ল না আমায়। আমায় শেষ করে দিল।” এর আগে এক সাক্ষাৎকারে রাখী জানিয়েছিলেন, বিগবস মরাঠিতে প্রবেশের আগে নাকি মায়ের চিকিৎসার জন্য ১০ লক্ষ টাকা দিয়েছিলেন আদিলকে।” যদিও সেই টাকা আদিল যথাস্থানে খরচ করেননি বলেই দাবি রাখীর। কিছুদিন আগেই মা’কে হারিয়েছেন রাখী। ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তাঁর মা।

একদিকে মাতৃবিয়োগের ব্যথা, অন্যদিকে বৈবাহিক জীবন অশান্তি-রাখীর জীবন বিড়ম্বনা যেন শেষ হওয়ার নয়। স্বামী আদিল খানের বিরুদ্ধে মারধর ও শারীরিক নিগ্রহের অভিযোগ এনেছেন তিনি। সংবাদমাধ্যমের সামনে রাখী দাবি করেছেন, দরজা পর্যন্ত এমন ভাবে হেঁচড়ে নিয়ে গিয়েছেন তাঁর স্বামী যে প্রস্রাব করে ফেলেছেন তিনি। এখানেই কিন্তু শেষ নয়, স্বামীর বিরুদ্ধে তিনি এনেছেন পরকীয়ার অভিযোগও। তাঁর দাবি, তনু বলে এক মহিলার সঙ্গে নাকি সম্পর্কে আছেন আদিল খান দুরানি। ওই মহিলা যদিও বিবাহিত বলেই জানিয়েছেন রাখী। কাঁদতে কাঁদতে রাখী বলেন, “আদিলের যে নতুন প্রেমিকা তাঁর তিন বছর আগেই বিয়ে হয়ে গিয়েছে। আমি আদিলকে মেসেজ করেছিলাম। জিজ্ঞাসা করেছিলাম তুমি এটা কী করে করলে? বিয়ে থেকে ভরসাই উঠে গেল। সব ছারখার হয়ে গেল আমার।” রাখী এও জানান, আদিল নাকি তাঁকে সাফ জানিয়ে দিয়েছেন, তিনি আর সংসার করতে চান না। তাঁর কথায়, “আদিল সিদ্ধান্ত নিয়েছে ও তনুর কাছে যাবে। আমি ওকে ছাড়ব না। আমি ওকে ভালবাসি। আমি আইন আদালত পর্যন্ত যাব।” আদিল যদিও এই সব অভিযোগের উত্তর দেননি। তিনি জানিয়েছেন সময় এলে সব জানা যাবে।