‘ভাগ্যিস ফুলসজ্জা হয়নি…’, নেটিজেনের প্রশ্নে উপযুক্ত জবাব দিলেন শ্রুতি

  • TV9 Bangla
  • Published On - 15:23 PM, 9 Apr 2021
'ভাগ্যিস ফুলসজ্জা হয়নি...', নেটিজেনের প্রশ্নে উপযুক্ত জবাব দিলেন শ্রুতি
শ্রুতি দাস।

শ্রুতি দাস। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানে ‘দেশের মাটি’ ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন তিনি। কিন্তু দিন কয়েক আগে করোনা আক্রান্ত হয়ে আপাতত গৃহবন্দী তিনি। মন খারাপ ভক্তদের। এ রকমই এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করে কিয়ান এবং নোয়ার (ধারাবাহিকের নায়ক দিব্যজ্যোতি এবং শ্রুতির অনস্ক্রিন নাম) ‘চুড়ান্ত রোম্যান্টিক ফুলসজ্জা’ না দেখতে পাওয়ার আফসোস জানানলে উপযুক্ত জবাব দিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, এই মুহূর্তে ধারাবাহিকে শ্রুতি এবং তাঁর নায়কের বিয়ের দৃশ্য চলছে। সেই ঘটনা টেনে এনেই ওই ব্যক্তি লেখেন, “তাড়াতাড়ি ফিরে এস প্লিজ। ভাবকাম তোমার এবং কিয়ানদার চুড়ান্ত রোম্যান্টিক ফুলসজ্জা দেখব…”। পাল্টা শ্রুতি লেখেন, “ভাগ্যিস হয়নি। ফুলসজ্জা হলে তো কিয়ান আমি দু’জনেই দেশের মাটি থেকে ১৫ দিন ধরে বাদ পড়তাম।” তাঁর প্রশ্ন, “একা সরে এলাম এটাই ভাল হল না?”

করোনা আবহে টলিউডে আক্রান্ত হচ্ছেন একের পর এক শিল্পী-কলাকুশলী। কিছুদিন আগেই ওই ধারাবাহিকের প্রযোজক এবং চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় করোনায় আক্রান্ত হয়েছিলেন। আক্রান্ত হয়েছেন সস্ত্রীক ভরত কলও। করোনায় আক্রান্ত হয়ে শ্রুতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লিখেছিলেন, “আমি কোভিড আক্রান্ত। গত ২ তারিখ থেকে ডাক্তারের পরামর্শমতো চিকিৎসা চলছে আমার। স্বাদ-গন্ধ পাচ্ছি না। শরীর দুর্বল।” যদিও আগের থেকে তিনি ভাল আছেন। ক্রমশ সুস্থতার পথে।