কপিল শর্মার শো-তে থাকছেন সুমনা, তবে একেবারে অন্য অবতারে

এই সিজনে সুদেশ লাহিড়ী যোগ দিয়েছেন কপিলের টিমে। সেই প্রসঙ্গে অর্চনা বলেন, "এই মুহূর্তে শুধু সুদেশ নতুন এসেছে, বাকি সেই পুরনো টিমই রয়েছে। শো'র সেটেরও পরিবর্তন হয়েছে বেশ খানিকটা।"

কপিল শর্মার শো-তে থাকছেন সুমনা, তবে একেবারে অন্য অবতারে
সুমনা-কপিল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 6:47 AM

সুমনা চক্রবর্তী। কপিল শর্মার হাসির শো’য়ে যাকে দর্শক দেখেছিল কপিলের স্ত্রী ভূরির ভূমিকায়। এই শো’র নতুন সিজনে সুমনা থাকবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছিল একরাশ জল্পনা। অবশেষে সেই জল্পনার অবসান করলেন শো’র অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য অর্চনা পূরণ সিং। অর্চনা জানিয়েছেন সুমনা থাকছেন, তবে এই সিজনে তাঁকে দেখা যাবে একেবারেই অন্য রূপে।

বিগত বেশ কিছু দিন ধরে নতুন শো নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা আপডেট দিচ্ছেন কপিল ও শো’র অন্যান্য সদস্য ভারতী সিং, ক্রুশ্না অভিষেকরা। শেয়ার করছিলেন ‘গ্রুফি’। কিন্তু সেই গ্রুফি বা শো’র প্রোমোতে কোথাও দেখা যায়নি সুমনা। সেই কারণেই আরও জোরদার হয় এই সিজনে তাঁর না থাকার গুঞ্জন। তবে সে সব জল্পনাকে নস্যাৎ করে অর্চনা বলেছেন, “যদি আপনি মনে করেন এই সিজনে সুমনাকে দেখতে পারবেন না তবে জানিয়ে রাখি আপনার জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে। সুমনা রয়েছে। তবে একেবারেই অন্য অবতারে। তবে আমাদের সেই মিষ্টি সুমনাকে আবারও আপনারা দেখতে পারবেন।”

View this post on Instagram

A post shared by Sumona Chakravarti (@sumonachakravarti)

এই সিজনে সুদেশ লাহিড়ী যোগ দিয়েছেন কপিলের টিমে। সেই প্রসঙ্গে অর্চনা বলেন, “এই মুহূর্তে শুধু সুদেশ নতুন এসেছে, বাকি সেই পুরনো টিমই রয়েছে। শো’র সেটেরও পরিবর্তন হয়েছে বেশ খানিকটা।”

মাস খানের আগে সোশ্যাল মিডিয়ায় এক অর্থবহ পোস্ট করেছিলেন সুমনা। শেয়ার করেছিলেন তাঁর দীর্ঘদিনের এক রোগের কথাও। শার্লট ফ্রিম্যানের বই ‘এভরিথিং ইউ উইল এভার নিড’-এর কয়েকটি লাইন উল্লেখ করে তিনি লিখেছিলেন, ‘আপনার জন্য কী রয়েছে, সেটা সব সময় বোঝা যায় না। সে জন্য উপযুক্ত সুযোগও দেওয়া হয় না। নতুন সম্পর্ক, চাকরি, শহর, অভিজ্ঞতা যাই হোক না কেন। সেখানে নিজেকে সমর্পণ করুন। আর পিছনে ফিরে তাকাবেন না। যদি সেটা কাজ না করে, তা হলে জানবেন সেটা আপনার জন্য ছিল না। আপনার কোনও অনুশোচনা থাকবে না। কারণ আপনি সম্পূর্ণ চেষ্টা করেছিলেন। কিন্তু আপনি আরও চেষ্টা করতে পারতেন, এই গ্লানি বোধ নিয়ে বেঁচে থাকা কঠিন। সুতরাং নতুন সুযোগ গ্রহণ করার সাহস রাখুন।’

২০১১ থেকে সুমনা এন্ডোমেট্রাইোসিস রোগে আক্রান্ত। যথেষ্ট খরচ সাপেক্ষ এর চিকিৎসা। কাজ না থাকায় সেই অর্থে তাঁর কোনও রোজগার নেই। কিন্তু তা সত্ত্বেও নিজের এবং পরিবারের খরচ চালিয়ে নিয়ে যেতে পারছেন। এ জন্য নিজেকে সুবিধাভোগী শ্রেণীর বলে মনে করেন। সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে লম্বা পোস্টে সুমনা লিখেছিলেন, ‘২০১১ থেকে এন্ডোমেট্রাইোসিস রোগের সঙ্গে লড়াই করছি। চতুর্থ স্টেজে রয়েছি। ভাল খাবার অভ্যেস, ব্যায়াম এবং কোনও স্ট্রেস না নিলে তবেই আমি ভাল থাকব। লকডাউন মানসিক ভাবেও আমার জন্য কঠিন ছিল।’

নিজের কমর্ফট জোনের বাইরে গিয়েই যন্ত্রণার কথা শেয়ার করেছেন বলে জানান সুমনা। এতে যদি একজনও অনুপ্রেরণা পান, কারও মুখে লড়াইয়ের পরও হাসি ফোটে, তাতেই তাঁর ভাল লাগবে। অবশেষে কপিলের শো’ য়ে তাঁর ফেরার কথা শুনে খুশি অনুরাগীরা। কেমন অবতারে দেখা যাবে তাঁকে, চলছে তারই কাউন্টডাউন।