‘ভবতারিণী’ চরিত্রে বিরতি তনুশ্রীর, ফের কবে কাজে ফিরবেন?

Tanushree Bhattacharya: তনুশ্রী যে ছবিটি শেয়ার করেছেন, তার মধ্যমণি তিনি। তাঁর হাতে ধরা ফুলের বোকে। পাশে দাঁড়িয়ে ‘রামকৃষ্ণ’। অর্থাৎ অভিনেতা সৌরভ সাহা। তাঁর হাতে বড় চকোলেট।

‘ভবতারিণী’ চরিত্রে বিরতি তনুশ্রীর, ফের কবে কাজে ফিরবেন?
‘ভবতারিণী’ র লুকে তনুশ্রী (বাঁদিকে), অভিনেত্রী আসলে যেমন (ডানদিকে)। ছবি: ফেসবুক থেকে গৃহীত।

মা হতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে যাঁকে এতদিন ভবতারিণীর চরিত্রে দেখেছেন দর্শক। প্রেগন্যান্সি পিরিয়ডে আপাতত কাজ থেকে বিরতি নিলেন তিনি। রাসমণির টিম তাঁকে ফুল, চকোলেট দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ ররে নিয়েছেন তনুশ্রী।

তনুশ্রী যে ছবিটি শেয়ার করেছেন, তার মধ্যমণি তিনি। তাঁর হাতে ধরা ফুলের বোকে। পাশে দাঁড়িয়ে ‘রামকৃষ্ণ’। অর্থাৎ অভিনেতা সৌরভ সাহা। তাঁর হাতে বড় চকোলেট। রয়েছেন ‘সারদামণি’, অর্থাৎ অভিনেত্রী সন্দীপ্তা সেনও। তনুশ্রী লিখেছেন, ‘এমন একটা টিম পেয়েছিলাম, আমি আশীর্বাদধন্য। এই পরিবারের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।’ টিমের সকলকে এবং সংশ্লিষ্ট চ্যানেলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকে যতদিন শুটিং করেছেন, তাঁকে আগলে রেখেছিলেন সহকর্মীরা। TV9 বাংলাকে তনুশ্রী বলেন, “আমি এখন যেটা ভেবে রেখেছি সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব। মা হওয়ার পর কাজে না ফিরলে আমি নিজের আমিটাকেই হারিয়ে ফেলব বলে মনে হয়।”

২০১৩-র ১৫ জানুয়ারি, ‘সখী’ ধারাবাহিকে ফার্স্ট শট দিয়েছিলেন তনুশ্রী। তারপর থেকে ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এ কাজ করেছেন। অভিনেত্রী হিসেবে নিজের কিছুটা জায়গা তৈরি করতে পেরেছেন। এ বার জীবনের অন্য এক অভিজ্ঞতার সাক্ষী হওয়ার অপেক্ষা।

আরও পড়ুন, ‘হটশট অ্যাপের জন্য ন্যুড অডিশন দিতে বলা হয়েছিল’, বিস্ফোরক জোয়া

Click on your DTH Provider to Add TV9 Bangla