Ranveer Singh: ছবি দেখিয়ে ভাগ্য বদলে দেবেন রণবীর! জিতলে হাতে কোটি-কোটি টাকা

সূত্রের খবর, রণবীর সিংগত সপ্তাহে শোয়ের এই টিজারের শুটিং শেষ করে ফেলেছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যে শুটিং ফ্লোরে নামতে চলেছেন রণবীর।

Ranveer Singh: ছবি দেখিয়ে ভাগ্য বদলে দেবেন রণবীর! জিতলে হাতে কোটি-কোটি টাকা
রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2021 | 12:38 PM

বলিউড তারকা রণবীর সিং এবার টেলিভিশনের পর্দায়। ভিজ্যুয়াল-ভিত্তিক কুইজ শো ‘দ্য বিগ পিকচার’ মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতা। গত শনিবার এ খবর প্রকাশ হতে রণবীর ফ্যানদের উচ্ছ্বাস তুঙ্গে। সেই উত্তেজনার পারদ আরও এক ধাপ বাড়িয়ে দিল ‘দ্য বিগ পিকচার’-এর টিজার।

রণবীর কুইজ শোয়ের ফর্ম্যাটের বিষয়ে বর্ণনা করেছেন। তাকে তাঁর অন-স্ক্রিন চরিত্রগুলি নিয়ে কথা বলতে দেখা যায়—’ব্যান্ড বাজা বারাত’-এর বিট্টু থেকে ‘পদ্মাবত’-এর খিলজি কিংবা ‘লুটেরা’। তারপরে তিনি এও বলেন যে প্রতিযোগীদের ছবিকেন্দ্রিক প্রশ্নের মুখোমুখি হতে হবে এবং সঠিক উত্তরে কোটি-কোটি টাকা জিততে পারবেন তাঁরা।

বিগ পিকচার প্রতিযোগীদের জ্ঞান এবং ভিজ্যুয়াল মেমরি পরীক্ষা করে। তিনটি লাইফলাইনের সাহায্যে প্রতিযোগীদের বারোটি ভিজ্যুয়াল-ভিত্তিক প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। ইন্টারেক্টিভ ফর্ম্যাটের শো-তে, দর্শকরা তাঁদের বাড়ি থেকে গেমটি খেলতে সক্ষম হবে এবং পুরস্কার জিততে পারবে। অভিনেতার ছোট পর্দার অভিষেকের বিষয়ে রণবীর সিং এক বিবৃতিতে বলেন, “শিল্পী হিসাবে যাত্রাযপথে, পরীক্ষা-নিরীক্ষা ও অন্বেষণের তাগিদ একেবারে স্থির ছিল।

ভারতীয় সিনেমা অবিশ্বাস্যভাবে আমাকে সব কিছু দিয়েছে—একজন অভিনেতা হিসাবে আমার দক্ষতা অর্জন এবং তা প্রদর্শন করার জন্য আমার কাছে প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে এবং আমি দেশের জনগণের কাছ থেকে অপরিসীম ভালবাসা পাওয়ার সৌভাগ্য আমার হয়েছে। এখন, আমি কালার্স দ্য বিগ পিকচারের মাধ্যমে টেলিভিশন অভিষেকের মধ্য দিয়ে তাঁদের সঙ্গে একটি অত্যন্ত অনন্য এবং আকর্ষক উপায়ে যোহস্থাপন করতে চাইছি। ‘এখনকার’ প্রজন্মের কুইজের সঙ্গে ভারতের পরিচয় করানোর প্রস্তাব আমার এই চুক্তিটিকে শীলমোহর দিয়েছে।”

সূত্রের খবর, রণবীর সিংগত সপ্তাহে শোয়ের এই টিজারের শুটিং শেষ করে ফেলেছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যে শুটিং ফ্লোরে নামতে চলেছেন রণবীর। অগাস্ট মাস থেকে এক সর্বভারতীয় চ্যানেলে ‘দ্য বিগ পিকচার’-এর টেলিকাস্ট শুরু হওয়ার সম্ভবনা রয়েছে।

আরও পড়ুন Srabanti Chatterjee: যে কোনও সিদ্ধান্তে সময়ের ভূমিকা বোঝালেন শ্রাবন্তী! কী ইঙ্গিত দিতে চাইছেন অভিনেত্রী?