হাতে আইবুড়ো ভাতের থালা, ‘মা’ ধারাবাহিকের ছোট্ট ঝিলিকের বিয়ে কবে?

Jhilik Aka Tithi Basu Marriage: সামনেই রাখা আইবুড়ো ভাতের থালা। তাতে রকমারি খাবার সাজানো। বাঙালিদের আইবুড়ো ভাত মানেই মাছ-মাংস, পোলাও, মিষ্টি। বিয়ের ঠিক আগে, আইবুড়ো নাম ঘোচার আগেই, পঞ্চব্যঞ্জন রেঁধে খাওয়ানো হয় পাত্র কিংবা পাত্রীকে। সেই আইবুড়ো ভাতের থালা নিয়ে ছবি তুলেছেন জনপ্রিয় 'মা' সিরিয়ালের ঝিলিক, তথা অভিনেত্রী তিথি বসু। কবে বিয়ে তাঁর? পাত্র কে? অভিনেত্রীর তিথির সঙ্গে কথা বলে সবটা জেনে নিল TV9 বাংলা।

হাতে আইবুড়ো ভাতের থালা, 'মা' ধারাবাহিকের ছোট্ট ঝিলিকের বিয়ে কবে?
তিথি বসুর বিয়ে?
Follow Us:
| Updated on: Dec 22, 2023 | 9:56 PM

সামনেই রাখা আইবুড়ো ভাতের থালা। তাতে রকমারি খাবার সাজানো। বাঙালিদের আইবুড়ো ভাত মানেই মাছ-মাংস, পোলাও, মিষ্টি। বিয়ের ঠিক আগে, আইবুড়ো নাম ঘোচার আগেই, পঞ্চব্যঞ্জন রেঁধে খাওয়ানো হয় পাত্র কিংবা পাত্রীকে। সেই আইবুড়ো ভাতের থালা নিয়ে ছবি তুলেছেন জনপ্রিয় ‘মা’ সিরিয়ালের ঝিলিক, তথা অভিনেত্রী তিথি বসু। কবে বিয়ে তাঁর? পাত্র কে? অভিনেত্রীর তিথির সঙ্গে কথা বলে সবটা জেনে নিল TV9 বাংলা।

আইবুড়ো ভাতের থালা হাতে ঝিলিক। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই ভাইরাল হয়ে যায় সেটি। হইচই পড়ে যায় চারিদিকে। ‘মা’ ধারাবাহিকের বাচ্চা মেয়ে ঝিলিক বিয়ে করে নিচ্ছে, এ যেন চমকে দেওয়ার মতোই এক খবর। বিষয়টা নিয়ে কী বলেছেন ‘ঝিলিক’।

মানুষের সব অনুমাণকে ধুলিস্যাৎ করে দিয়েছেন ঝিলিক। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, একেবারেই বিয়ে করছেন না তিনি। বলেছেন, “আরে বাবা, আমি বিয়ে করছি না। এটা একটা আইবুড়ো ভাতের থালি নিয়ে ভ্লগ তৈরি করেছি মাত্র। আমি বিয়ে করছি না। করলে বিয়ের কার্ড আপনাদের শেয়ার করব এবং সেই বিয়েতে আপনাদের আমন্ত্রণও জানাব।”

‘মা’ সিরিয়ালে মাকে হারানো এক মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি। সেখানে বিপুল কান্নাকাটি করতে হয় তাঁকে। সিরিয়ালটি অনেকদিন ধরে চলেছিল এবং খুব মন খারাপ হয়েছিল দর্শকের। এই কান্নাকাটি, চোখের জল ফেলা আর পোষাচ্ছে না তিথির। তার উপর একই রকম চরিত্রে অভিনয় করার অফার পাচ্ছেন তিনি। কোনও বৈপরীত্য নেই। যে কারণে, আর কোনও সিরিয়ালেই অভিনয় করতে চান না তিথি।

সম্প্রতি ২৩ বছর বয়সি হবেন তিনি। দক্ষিণ কলকাতার আশুতোষ কলেজ থেকে সাইকোলজি অনার্স নিয়ে স্নাতক হয়েছেন তিথি। সিনেমায় কথা করছেন এবং সেই সঙ্গে চলছে তাঁর ভ্লগিংয়ের কাজ।