Manali Dey: কোথায় লেখা আছে বিয়ে করলে বউদেরই দায়িত্ব নিতে হবে? বৈবাহিক জীবন নিয়ে মুখ খুললেন মানালি

Bengali Actress: এমন কোনও নিয়ম নেই তাঁর বাড়িতে যেখানে বলা থাকে, বাড়ির মেয়েরাই কাজ করবে।

Manali Dey: কোথায় লেখা আছে বিয়ে করলে বউদেরই দায়িত্ব নিতে হবে? বৈবাহিক জীবন নিয়ে মুখ খুললেন মানালি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 2:14 PM

মানালি দে (Manali Dey), ছোট পর্দা থেকে শুরু করে বড়পর্দায় তাঁর দাপট বর্তমান। একের পর এক হিট ধারাবাহিকে যেভাবে তিনি দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন, ঠিক একইভাবে বড়পর্দাতেও একাধিক চরিত্রে তিনি নজির গড়েছেন। দর্শকের প্রিয় এই অভিনেত্রী ব্যক্তিগত জীবন নিয়ে এবার মুখ খুলতেই উঠল হাসির রোল। মানালির কথা শোনা মাত্রই অবাক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। সম্প্রতি দিদি নম্বর ওয়ান (Didi No 1) সেটে উপস্থিত হতে দেখা যায় তাঁকে। সেখানে এসেই মানালি নিজের বৈবাহিক জীবন নিয়ে মুখ খোলেন। শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে জিজ্ঞেস করেন তিনি বাড়িতে ঠিক কী কী কাজ করে থাকেন? তাঁর কথায়, তিনি কোনও কাজই করেন না। কোথায় লেখা আছে বিয়ে করলে বউদেরই সব কাজ করতে হবে? তিনি নাম মাত্র সকালে উঠে বিছানাটুকু গুছিয়ে নেন। তবে তিনি একা নন, তাঁর বরও এমনই।

বাকি সব কাজ তাঁর শ্বশুর শাশুড়ি করে থাকেন। সেই কারণেই মানালি বেজায় খুশি। তাঁর কথায়, এমন কোনও নিয়ম নেই তাঁর বাড়িতে যেখানে বলা থাকে, বাড়ির মেয়েরাই কাজ করবে। তাই তিনি এসব নিয়ে খুব একটা ভাবেন না। এখানেই শেষ নয়, রচনা আরও প্রশ্ন করেন ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কী ভেবেছেন মানালি। মানালির কথায়, তিনি তেমন কিছু ভাবেননি। পরিবারের সকলেই আছেন তাঁরাই তো পরিবার, বলে হাসির ছলে এড়িয়ে যান প্রশ্ন।

মানালি যদিও অভিমুন্য মুখোপাধ্যায় (মানালির স্বামী)-কে নিয়ে অভিযোগ করতে পিছপা হলেন না। পষ্টই রাখঢাক ছাড়া তিনি জানিয়ে দিলেন, -বিয়ে করে একটা আক্ষেপ তাঁর রয়ে গিয়েছে। অভিমুন্য এখনও তাঁকে নিয়ে হানিমুনে নিয়ে যায়নি। একে বারেই রোম্যান্টিক নয় তাঁর বর। একটা মেয়ে তাঁর বরের হাত ধরে সমুদ্র দেখল না? হাসি মুখেই উত্তর দিতে দেখা যায় মানালিকে। লকডাউনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। বর্তমানে অভিমুন্যর সঙ্গে একপ্রকার চুটিয়ে সংসার করছেন তিনি।