Bollywood Gossip: শুরু হল আইবুড়ো ভাত পর্ব, এই মাসেই বিয়ে উদয়-অনামিকার

Bollywood Gossip: বেশ কিছু সময় ধরেই তাঁরা ছিলেন সম্পর্কে। কথা হচ্ছে উদয় প্রতাপ সিং ও অনামিকা চক্রবর্তীর। কবে তাঁরা বিয়ে করবেন? -- এ প্রশ্ন ছিল সকলেরই মনে। অবশেষে সামনে এল তারিখ। হ্যাঁ। বিয়ে করছেন তাঁরা। এই মাসেই হচ্ছে বিয়ে।

Bollywood Gossip: শুরু হল আইবুড়ো ভাত পর্ব, এই মাসেই বিয়ে উদয়-অনামিকার
উদয়-অনামিকা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 7:41 PM

বেশ কিছু সময় ধরেই তাঁরা ছিলেন সম্পর্কে। কথা হচ্ছে উদয় প্রতাপ সিং ও অনামিকা চক্রবর্তীর। কবে তাঁরা বিয়ে করবেন? — এ প্রশ্ন ছিল সকলেরই মনে। অবশেষে সামনে এল তারিখ। হ্যাঁ। বিয়ে করছেন তাঁরা। এই মাসেই হচ্ছে বিয়ে। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। শুরু হয়ে গিয়েছে আইবুড়ো ভাত পর্ব। সেই ছবিই শেয়ার করেছেন উদয়প্রতাপ। পঞ্চ ব্যঞ্জনে সাজানো তাঁদের থালা। রয়েছে পাঁচ রকমের ভাজা, আম, মিষ্টি, দই থেকে শুরু করে আরও কত রকমের খাবার। ছবি শেয়ার করে উদয় জানিয়েছেন এই তাঁদের প্রথম আইবুড়ো ভাত। আগামী ২৮ জুন বিয়ে করছেন এই জুটি। ওই দিনই আইনি বিয়ে সারবেন তাঁরা। যদিও জাঁকজমক করে নয়, সাদামাঠা ভাবেই বিয়ে সারবেন তাঁরা। হাজির থাকবেন কাছের বন্ধু বান্ধব, আত্মীয় পরিজনেরা। সম্পর্ক এগোবে আরও এক ধাপ।

অনামিকাই কিন্তু উদয়ের জীবনে প্রথম নারী নন। এর আগে তাঁর প্রেমিকা ছিলেন সৃজিতা মুখোপাধ্যায়। ছোটবেলার প্রেম, আংটি বদলও হয়ে গিয়েছিল তাঁদের দুজনের। বিয়ের তারিখও ছিল ঠিক। তবু বিয়ে হয়নি। সৃজিতা ইন্ডাস্ট্রির অংশ নন। তিনি ছিলেন উদয়ের স্কুলের বন্ধু। প্রেমজীবনের প্রথমটা শুরু হয়েছিল ঝগড়া দিয়েই। স্কুলে পড়াকালীন দুজনের সম্পর্ক নাকি ছিল একেবারে সাপে-নেউলে। মুখ বিস্কুটের গুঁড়ো ছিটিয়ে দেওয়া থেকে শুরু করে, বোতল ছুড়ে ঝগড়া– বাদ ছিল না কিছুই। স্কুল শেষ হয়, বেঙ্গালুরু চলে যান সৃজিতা।দূরে গেলেই বুঝি কাছের মানুষের গুরুত্ব বোঝা যায়। উদয়ের ক্ষেত্রেও হয়েছিল তাই। কোনও এক পুজোয় কিউপিডে ঘায়েল হয়েছিলেন অভিনেতা। বুঝেছিলেন ছোটবেলার সেই ‘শত্রু’ই এখন তাঁর মন জুড়ে। তারপর আর পাঁচটা প্রেমের গল্পে যা হয়। প্রেম… সেখান থেকে বিয়ের দিনক্ষণ ঠিক। সবই ঠিক ছিল। একসঙ্গে দুজনের হাজিরও হয়েছিলেন রিয়ালিটি শো-য়ে। কিন্তু হঠাৎই প্রেম ভাঙে দুজনের। বহুজাতিক সংস্থায় কাজ করা সৃজিতার সঙ্গে ব্রেকআপ হয় উদয়ের। জীবনে আসেন অনামিকা।

অন্যদিকে বিভিন্ন সময় অনামিকার নামও জড়িয়েছে নানা অভিনেতার সঙ্গে। তবে আপাতত ওসব অতীত। দুজন আছেন দু’জনায়। শুভ দিনের আর যে বেশি বাকি নেই।