Arshiya Mukherjee: আরশিয়াকে ‘শালা’ বলল কে; ঘাবড়ে গেল শিশু শিল্পী!

সোশ্যাল মিডিয়ায় অধিকাংশই মজার ভিডিয়ো শেয়ার করে আরশিয়া।

Arshiya Mukherjee: আরশিয়াকে 'শালা' বলল কে; ঘাবড়ে গেল শিশু শিল্পী!
আরশিয়া মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 8:21 PM

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ শিশু শিল্পী আরশিয়া মুখোপাধ্যায়। প্রতিনিয়ত নতুন নতুন ভিডিয়ো শেয়ার করে সে। অধিকাংশই মজার ভিডিয়ো। বুধবার সেরকমই একটি ভিডিয়ো শেয়ার করেছে সে।

দেখা যাচ্ছে, গুগলকে কিছু একটা বলছে আরশিয়া। বার বার বলেই চলেছে। কিন্তু কোনও সাড়া শব্দ নেই। পরক্ষণেই জানা যায়, মোবাইলের ইন্টারনেট ডেটা অন করেনি সে। এক মহিলা কণ্ঠস্বর ভেসে আসে, সে তাকে মোবাইলের ডেটা অন করতে নির্দেশ দেয়। তাকে ‘শালা’ও বলে। তা শুনে ঘাবড়ে যায় আরশিয়া।

কিছু দিন আগে আরও একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল আরশিয়া। তাতে দেখা যাচ্ছিল, সে পড়তে বসেছে আর তার দু’চোখ থেকে বেয়ে যাচ্ছে জল। তাকে ধরে বেঁধে পড়াতে বসিয়েছেন অভিভাবক স্থানীয় কেউ একজন। তিনি বইয়ের একটি করে লাইন বলছেন আর সেই লাইনই কাঁদতে-কাঁদতে আওড়ে চলেছে ছোট্ট আরশিয়া। আসলে সবটাই ছিল মজার বিষয়। আরশিয়া গোটাটাই অভিনয় করেছে ভিডিয়োতে। তার চোখের জলও ছিল কৃত্রিম। গ্রাফিক্সে তৈরি করা।

‘ভুতু’ ধারাবাহিকে জনপ্রিয়তা পাওয়ার পর মুম্বই চলে গিয়েছিল আরশিয়া। সেখানেও বেশ কিছুদিন ধারাবাহিকে কাজ করেছে সে। সে সময় মা এবং দিদির সঙ্গে মুম্বইতেই থাকত এই খুদে শিল্পী। কখনও ‘রানু পেল লটারি’র গল্পে, কখনও বা সদ্য ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকের গল্পে আরশিয়ার অভিনয় দেখেছেন দর্শক। কিন্তু এখনও পর্যন্ত ভুতু ধারাবাহিকে সে যে সাফল্য পেয়েছিল, তা ছাপিয়ে যেতে পারেনি।

একদিকে পড়াশোনা, অন্যদিকে অভিনয় নিয়ে ব্যস্ত আরশিয়া। সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ থাকে সে। কখনও দিদির সঙ্গে খুনসুটি, কখনও শপিং মলে কেনাকাটা, কখনও বা মায়ের সঙ্গে বেড়াতে যাওয়ার ছবিতে ভরে রয়েছে তার সোশ্যাল ওয়াল। শুটিংয়ের ফাঁকে সেট থেকে বিহাইন্ড দ্য সিনের মুহূর্তও শেয়ার করে সে।

আরও পড়ুন: Churni Ganguly: অকপট চূর্ণী গঙ্গোপাধ্যায়; এক্সক্লুসিভভাবে শেয়ার করলেন করণ জোহরের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা

আরও পড়ুন: Bharti Singh: সেরা সহ সঞ্চালক হিসেবে কাকে বেছে নিলেন ভারতী?

আরও পড়ুন: Payel De: সুখবর দিলেন পায়েল, খুব তাড়াতাড়ি তাঁর ভিন্ন দিকের দেখা পাবেন…