পহেলগাঁও, সোনমার্গ…প্রেমিকাকে নিয়ে কাশ্মীর ভ্রমণ শ্রাবন্তীর ছেলের

অভিমন্যুর প্রেমের কথা প্রথম প্রকাশ্যে এনেছিল টিভিনাইন বাংলাই। মা শ্রাবন্তী জানিয়েছিলেন ছেলের তাঁর বন্ধু। সে বড় হয়েছে। প্রেম, ভালবাসা এগুলো স্বাভাবিক।

পহেলগাঁও, সোনমার্গ...প্রেমিকাকে নিয়ে কাশ্মীর ভ্রমণ শ্রাবন্তীর ছেলের
প্রেমিকাকে নিয়ে কাশ্মীর ভ্রমণ শ্রাবন্তীর ছেলের
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2021 | 10:06 PM

বসন্ত আসতে এখনও বেশ দেরি। কিন্তু অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায়ের জীবনে এখন অন্য বসন্ত। আর লুকোছাপা নেই। প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে তাঁর প্রেম কথন চলছে খুল্লামখুল্লাই। সম্প্রতি দামিনীর সঙ্গে শেয়ার করেছেন কাশ্মীর ভ্রমণের ছবি। পাহাড়ের কোলে, প্রকৃতির কাছাকাছি একান্তে যুগল।

দামিনীও শেয়ার করেছেন ছবি। তবে তাতে তিনি শুধু নিজেই। নেই অভিমন্যু। কখনও পহেলগাঁও, আবার কখনও সোনমার্গ…বাদ পড়ছে না কোনও জায়গাই। তবে ওই ছবি লকডাউনের আগে না পরে তা জানা যায়নি। জানাননি তাঁরা। সূত্র বলছে, দিন কয়েক আগেই এক অ্যাড শুটের জন্য দিল্লি গিয়েছিলেন শ্রাবন্তী। ছিলেন ছেলে ও তাঁর প্রেমিকাও। মা ফিরে গেলেও তাঁরা কি বেছে নিয়েছেন একান্ত অবকাশ? চলছে জল্পনা।

View this post on Instagram

A post shared by Abhimanyu Chatterjee (@abhimanyuchatterjeee)

অভিমন্যুর প্রেমের কথা প্রথম প্রকাশ্যে এনেছিল টিভিনাইন বাংলাই। মা শ্রাবন্তী জানিয়েছিলেন ছেলের তাঁর বন্ধু। সে বড় হয়েছে। প্রেম, ভালবাসা এগুলো স্বাভাবিক। ছেলে যে অভিনয় নয়, পপ-রকেই বেশ মজে থাকে সে কথাও জানিয়েছিলেন তিনি। অভিমন্যুর প্রেমিকাটি পেশায় মডেল। শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলের সঙ্গেও তাঁর ভাল বন্ধুত্ব। একসঙ্গে পার্টিও হয়। স্টারকিডদের গ্রুপে দেখা যায় আরও বেশ কিছু চেনা অভিনেতার সন্তানদেরও। হবু বৌমাকে ইন্সটাগ্রামে ফলোও করেন শ্রাবন্তী। সব মিলিয়ে গোপন কথাটি আর গোপনে নেই বললেই চলে।

আরও পড়ুন- এক সিরিজেই বাজিমাত, বলিউডকে স্থায়ী ঠিকানা বানাতে বন্ধু রশ্মিকার পথেই হাঁটছেন সামান্থা!