Tollywood Breakups: স্বামী তথাগতর সঙ্গে ছাড়াছাড়ি! মাঝ আকাশে উড়ছেন দেবলীনা, অন্য পুরুষকে বললেন, ‘ভালবাসি…’

Debleena Dutt: দেবলীনার জীবনে কে এই নতুন পুরুষ? চিনে নিন তাঁকে।

Tollywood Breakups: স্বামী তথাগতর সঙ্গে ছাড়াছাড়ি! মাঝ আকাশে উড়ছেন দেবলীনা, অন্য পুরুষকে বললেন, 'ভালবাসি...'
দেবলীনা দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 3:28 PM

এভাবেই বোধহয় এগিয়ে যেতে হয়। এভাবেই বোধহয় এগিয়ে যাওয়া উচিত। এটাকেই বোধহয় বলে ‘জি লে আপনি জিন্দেগি’…! অনেকদিনের প্রেম ও দাম্পত্যের পর হঠাৎই একদিন আলাদা হয়ে যায় অভিনেত্রী দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়ের পথ। যে দম্পতি ছিলেন অনেকের কাছে আদর্শ কাপল, তাঁদের বিচ্ছেদে অবাক করেছিল অনেককেই। কারণ হিসেবে উঠে এসেছিল এক তৃতীয় ব্যক্তির নাম। তিনি আরও এক অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। তথাগতর পরিচালিত ‘ভটভটি’ ছবিতে তিনি নায়িকা। জলপরীর চরিত্রে অভিনয় করেছেন। সেই ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি কাছাকাছি এসেছিলেন বিবৃতি ও তথাগত। বিয়ে ভাঙার খবর নিজেরাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবলীনা ও তথাগত। অনেকগুলো দিন তথাগতর সংসার ছেড়ে একাকী থাকছেন দেবলীনা। বিচ্ছেদ মেনে নিতে কষ্ট হয়েছে তাঁর। কিন্তু জীবনে এগিয়ে যাওয়াই নিয়ম। তা হলেই ভাল থাকা যায়। তাই নিজের মতো জীবনটাকে গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী। চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন। এই মুহূর্তে তাঁর ঠিকানা দুবাইয়ের স্বপ্ননগরী। সেখানেই ভাল আছেন দেবলীনা। সম্প্রতি দুটি ছবি শেয়ার করেছেন দেবলীনা।

ম্যাক্সের সঙ্গে আকাশে উড়ছেন (পড়ুন স্কাইডাইভিং) দেবলীনা দত্ত।

প্রাণশক্তিতে ভরপুর সেই ছবিতে দেখা যাচ্ছে দুবাইয়ে স্কাইডাইভিং করছেন দেবলীনা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “আমি দেখেছি, মানুষ যাঁকে দেখে এগিয়ে যায়, তাঁকেই অনুকরণ করে। কিন্তু ভাল পণ্য কপিক্যাটদের অনুপ্রাণিত করে।” যিনি তাঁকে স্কাইডাইভিং করিয়েছেন তাঁর নাম ম্যাক্স। তাঁকে উদ্দেশ্য করে দেবলীনা লিখেছেন, “আই লাভ ইউ ম্যাক্স”…

ম্যাক্সের সঙ্গে দেবলীনা…

সম্প্রতি বিবৃতি একটি বিবৃতি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ‘ভটভটি’ ছবির শুটিংয়ের সময়কার ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ““‘ভটভটি’ ছবির লুক ডিপার্টমেন্টে শেষ কথা ছিল তাঁরই। অভিনয়ের পাশাপাশি সব শিল্পীদের সাজাতেন। দারুণ কাজ করেছিলেন দেবলীনা দত্ত। শাড়ি পরা থেকে শুরু করে কীভাবে শাড়িতে পিন পরাতে হয়, সবকিছু ওর থেকেই শিখলাম। তিনি পাওয়ার হাউজ়। আমার ঠোঁটের আউটলাইন করে দিতেন। চটজলদি আমাকে সাজিয়ে দিতেন। পেশাদার টিউটারের মতো সাজাতেন আমাকে। শেখাতেন নিজে হাতে ধরে। আমি ওকে অন্ধের মতো বিশ্বাস করি। সেই প্রমাণ রয়েছে এই ছবিগুলিতে। সেটে ও জীবনে ওর পরামর্শ আমার কাছে সবচেয়ে দামী।”