বয়স কত? জন্মদিনে দ্বিধাহীন জানালেন অপরাজিতা আঢ্য

ডিজাইনার ওয়েস্টার্ন আউটফিট। পছন্দের গয়না করে জন্মদিনের আগের রাতে সেজেছিলেন অপরাজিতা। শহরের এক পাঁচতারা হোটেলে বন্ধুরা তাঁর জন্মদিনের পার্টি আয়োজন করেছিলেন বলে জানালেন অপরাজিতা।

  • TV9 Bangla
  • Published On - 12:55 PM, 22 Feb 2021
Aparajita-Adhya
অপরাজিতা আঢ্য। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কত বয়স হল আপনার? বয়স তাঁর কাছে শুধুমাত্র একটা সংখ্যা, প্রশ্নের সটান জবাব অভিনেত্রীর। তিনি নায়িকা (Actress)। নায়িকারা নাকি বয়স লুকোতে চান? এ প্রশ্নকে হেসে উড়িয়ে দিয়ে যিনি সগর্বে বলেন, “এই তো ৪৩ এ পা দিলাম”। তিনি আজ বার্থডে গার্ল। অর্থাৎ অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

ডিজাইনার ওয়েস্টার্ন আউটফিট। পছন্দের গয়না করে জন্মদিনের আগের রাতে সেজেছিলেন অপরাজিতা। শহরের এক পাঁচতারা হোটেলে বন্ধুরা তাঁর জন্মদিনের পার্টি আয়োজন করেছিলেন বলে জানালেন অপরাজিতা। দুধসাদা কেক কেটে সেলিব্রেট করলেন তিনি। ফুল দিয়ে তাঁর পছন্দ অনুযায়ী সাজানো হয়েছিল পার্টির ভেনু।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

মায়ের অসুস্থতা নিয়ে একটু ব্যস্ত রয়েছেন অপরাজিতা। তার মধ্যেও জন্মদিনে অজস্র অনুরাগীর ভালবাসায় ভরে উঠেছে তাঁর দিন। অপরাজিতা বললেন, “এই দিনটায় আমি এসেছিলাম বলে পৃথিবীর আলো দেখছি। কারও পাশে যদি এতটুকু দাঁড়াতে পারি, সেজন্যই তো পারছি। তাই জন্মদিনটা আমার কাছে খুব স্পেশ্যাল। যদিও কোনওদিনই বয়স নিয়ে কোনও মাথাব্যথা নেই আমার। মা একটু অসুস্থ। দুই বাড়ি একসঙ্গে সামলাতে হচ্ছে। তার মধ্যেও আমাকে প্যাম্পার করছেন আমার শাশুড়িমা। এখনও আমি জানি না, আজ কী রান্না করেছেন। তবে আমার পছন্দের কিছু থাকবেই।”

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি’ বড়পর্দায় অপরাজিতার শেষ কাজ। মধুমিতা সরকারের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনয় বহুল প্রশংসিত হয়েছে দর্শক মহলে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

কেরিয়ারের এই পর্যায়ে এসে অনেক বেছে কাজ করছেন তিনি। সামনেই বড় কাজের খবর দেবেন বলে জানালেন।

আরও পড়ুন, ইউভানের অন্নপ্রাশনে সকলের আশীর্বাদ চাইলেন রাজ