Abhishek Chattopadhyay: অভিষেকের ছবি নিয়েই কেরল ঘুরতে গেলেন সংযুক্তা-ডল, অভিনেতাকে আঁকড়ে ধরেই দিন কাটছে মা-মেয়ের

Abhishek Chatterjee: যাত্রা শুরু করেন ষষ্ঠীতে। গন্তব্য কেরল। ৮ তারিখ পর্যন্ত সেখানেই থাকবেন। এই রাজ্যটায় অভিষেকের সঙ্গে ঘোরা হয়নি সংযুক্তা-ডলের।

Abhishek Chattopadhyay: অভিষেকের ছবি নিয়েই কেরল ঘুরতে গেলেন সংযুক্তা-ডল, অভিনেতাকে আঁকড়ে ধরেই দিন কাটছে মা-মেয়ের
অভিষেক চট্টোপাধ্যায়...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2022 | 5:21 PM

এ বছরের শুরুতেই খারাপ খবরটা এসেছিল। ২৪ মার্চ সকলকে কাঁদিয়ে না-ফেরার দেশে চলে গিয়েছিলেন অভিষেক চট্টোপাধ্য়ায়। পিছনে রেখে গিয়েছেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় ও একমাত্র সন্তান কন্যা সাইনাকে। যাঁকে ভালবেসে ‘ডল’ বলে ডাকেন অভিষেক ও সংযুক্তা। অভিষেক চলে গিয়েছেন। কলকাতার পুজোটায় তাই বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন মা-মেয়ে। যাত্রা শুরু করেন ষষ্ঠীতে। গন্তব্য কেরল। ৮ তারিখ পর্যন্ত সেখানেই থাকবেন। এই রাজ্যটায় অভিষেকের সঙ্গে ঘোরা হয়নি সংযুক্তা-ডলের। তাই সেখানেই গিয়েছেন। TV9 বাংলাকে সংযুক্তা বলেছেন, “আমি আসলে এমন কোনও জায়গায় যেতে চেয়েছিলাম, যেখানে অভি-র (পড়ুন অভিষেক) সঙ্গে আগে যাইনি। না হলে আমার আরও মন খারাপ করত। সেখানেও অভির স্মৃতি পেতাম খুঁজে। তাই কেরলে গেলাম। এখানে আগে আসিনি।”

হোটেলের রুম থেকে বাবার ফটো জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছে কন্যা সাইনা। সংযুক্তা বলেছেন, “আসলে আমি ভাবতেই চাই না অভিষেক আমাদের সঙ্গে নেই। ও আছে সর্বক্ষণ। তাই বলতে চাই আমি, অভি আর ডল কেরল এসেছি।”

অভিষেক চলে যাওয়ার পর আকাশের একটি তারার নামকরণ হয়েছে তারকার নামে। ইউনিকর্ন নেবুলায় আছে সেই তারা। সারাক্ষণ আলো দিচ্ছে সংযুক্তা ও ডলকে। সংযুক্তা বলেছেন, “অভি চলে যাওয়ার পর আমাদের আরও বেশি করে মনে হয় ও আমাদের সঙ্গেই আছে। আমরা ওকে অনুভব করতে পারি। এমন সময়ও অনেকবার হয়েছে ডল পড়ে যাচ্ছিল কিন্তু পড়েনি। মনে হয়েছে অভিই ওকে সামলে নিয়েছে।”

বিয়ের আগে মায়ের সঙ্গে মুম্বইয়ে থাকতেন সংযুক্তা। অনেক বড় চাকরি করেন তিনি। শুরু থেকেই স্বাধীন জীবনে অভ্যস্থ ছিলেন তারকা-পত্নী। বিয়ের পর অভিষেক তাঁকে অত্যন্ত আদরে এবং যত্নে রেখেছিলেন। প্রতিক্ষণেই বলে চলেন সংযুক্তা।