Bhaswar Chatterjee: ‘বিপদ’ থেকে ভাস্বরকে আগাম সতর্ক করলেন দেবদূত, কৃতজ্ঞ অভিনেতা

এই মুহূর্তে উত্তরবঙ্গে শুটিংয়ের জন্য রয়েছেন ভাস্বর। সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করছেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। দিন কয়েক আগে সবুজ চা-বাগানের মধ্যে নিজের এক ছবি পোস্ট করেছিলেন তিনি।

Bhaswar Chatterjee: 'বিপদ' থেকে ভাস্বরকে আগাম সতর্ক করলেন দেবদূত, কৃতজ্ঞ অভিনেতা
ভাস্বরকে আগাম সতর্ক করলেন দেবদূত
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 3:03 PM

কথায় বলে ফিল্ম ইন্ডাস্ট্রি যৌথ পরিবার। সেই যৌথ পরিবারের বিবাদ মাঝে মধ্যে প্রকাশ পায় ঠিকই, কিন্তু মিলও রয়েছে অনেক। এই যেমন ভাস্বর চট্টোপাধ্যায়কে বড় দাদার মতো বিপদ থেকে আগাম সতর্ক করলেন টলিউডের আর এক অভিনেতা দেবদূত ঘোষ। আপ্লুত ভাস্বর। সেই কথাই শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে।

এই মুহূর্তে উত্তরবঙ্গে শুটিংয়ের জন্য রয়েছেন ভাস্বর। সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করছেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। দিন কয়েক আগে সবুজ চা-বাগানের মধ্যে নিজের এক ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবিতে জমা হয়েছিল হাজারও লাইক, কমেন্টস। তবে এ সবের মাঝেই ভাস্বরকে চা বাগানে দেখে দুশ্চিন্তা মাথা চাড়া দিয়ে উঠেছিল দেবদূতের।

ভাস্বর লিখছেন, “ক’দিন আগে আমি আমার ওয়ালে চা বাগানের একটি ছবি পোস্ট করেছিলাম। সেটা দেখে দেবদূতদা আমায় কল করে। বলে চা বাগানে অনেক সময় চিতার বাচ্চা গাছের নিচে থাকে তাই একটু সাবধানে শট দিতে।” ভাস্বর উত্তরবঙ্গে, কলকাতায় দেবদূত। কিন্তু সহঅভিনেতার জন্য তাঁর এই উৎকণ্ঠা দেখে আপ্লুত ভাস্বর আরও লিখছেন, “এত ভাল লাগল আমার ফোনটা পেয়ে। কতটা কাছের মনে করলে তবেই এরকম ভাবে কেউ ব্যাকুল হয়ে উঠতে পারে। আমাদের ইন্ডাস্ট্রি একটা পরিবার এতে কোনও সন্দেহ নেই।” ভাস্বরের ওই পোস্টের সঙ্গে সহমত প্রকাশ করেছেন নেটিজেনদের একটা বড় অংশ। দেবদূত যে হামেশাই আশেপাশের মানুষের খোঁজ খবর রাখেন সে কথা স্বীকার করে নিয়েছেন তাঁরা।

ইদানিং, একটি নতুন নেশা ধরেছে অভিনেতাকে। রিলস তৈরি করা শিখেছেন তিনি। শুটিংয়ের ফাঁকে রিলস তৈরি করছেন আর পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। একসময় টিকটকে মজে ছিলেন অভিনেতা। ভারতে সেই অ্যাপ বন্ধ থাকায় মন খারাপ হয়ে যায় ভাস্বরের। তিনি অন্য মাধ্যম খুঁজতে শুরু করেন। সেই শূন্যস্থান পূরণ করেছে রিলস। তাই নিত্য নতুন রিলস তৈরি করছেন ভাস্বর। সম্প্রতি আরও বেশ কিছু রিলস শেয়ার করেছিলেন তিনি। নতুন শখ নিয়ে TV9 বাংলাকে ভাস্বর বলেছেন, “আমি একটা সময় খুব টিকটক করতাম। আমার ১ মিলিয়ান ফলোয়ার্সও ছিল। জানেন তো টিকটক বন্ধ হয়ে গেছে। রিলস তৈরি করতে জানতাম না। পরের জেনারেশনের কাছ থেকে রিলস তৈরি করা শিখছি। সেই জন্য এক্সপেরিমেন্টের কারণে এই রিলগুলো তৈরি করা হয়েছে। পোস্ট করার পর দেখলাম প্রচুর হিটস ও লাইক হচ্ছে। আমার খুবই ভাল লাগছে।”

রিলসের পাশাপাশি হাতে রয়েছে বেশ কিছু কাজ। এই মুহূর্তে দুটি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। নতুন সিরিয়াল ‘কাঞ্চি’তে একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে নিজের চরিত্রটি নিয়ে তাঁর তৃপ্তি প্রকাশ করেছেন ভাস্বর। বলেছেন, “আমার চরিত্রটা করে খুব ভাল লাগছে। খুব আমুদে মানুষের রোল পেয়েছি। সে গান করে। খারাপ জিনিস পছন্দ করে না। আমি তো ইদানিং ঠাকুর-দেবতার চরিত্র করছি, নয়তো খল-নায়কের চরিত্রে অভিনয় করছি। এই চরিত্রটা একেবারে মানুষের মতো চরিত্র। অনেকদিন পর এরকম একটা রোল পেলাম। বেশ ভাল লাগছে।” এ ছাড়াও শ্রীকৃষ্ণ ভক্ত মীরাতেও এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি। এ দিনের এই রিল ভিডিয়োটি ওই ধারাবাহিকেরই কস্টিউম পরে শেয়ার করেছেন তিনি। রিলসে মেতে তিনি আর তাঁর রিলসে মেতে নেটিজেন। পাশাপাশি চলছে অভিনয়ের কাজ।

 

আরও পড়ুন: Riddhi Sen: অনস্ক্রিন ‘মা’ কাজলের সঙ্গে ছবি শেয়ার ঋদ্ধির, উস্কে দিলেন নস্টালজিয়া

আরও পড়ুনSunny Leone: বাংলাদেশের ছবি থেকে বাদ পড়ল সানি লিওনির আইটেম ডান্স!