Nusrat-Yash: বছর শেষে কি ফের বেড়াতে যাচ্ছেন যশ-নুসরত?

একসঙ্গে ছবিতে কাজ করছেন। সন্তানের প্রতিপালন করছেন। পুত্র ঈশানের 'ভাল বাবা' হওয়ার শংসাপত্রও যশকে দিয়েছেন নুসরত।

Nusrat-Yash: বছর শেষে কি ফের বেড়াতে যাচ্ছেন যশ-নুসরত?
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 3:48 PM

একদিকে সাহসী নারী, অন্যদিকে তাঁর প্রেমিক ও সন্তানের পিতা। দু’জনেই বেশ চর্চায় থাকেন। দু’জনেই অভিনেতা। সক্রিয় রাজনীতির অংশ দু’জনেই। একজন সাংসদ। অন্যজন এবারের বিধানসভার ভোটে দাঁড়িয়েছিলেন অপরপক্ষের দলের হয়ে। কিন্তু তাঁদের সম্পর্ক সমাজের নজরে দৃষ্টান্ত। নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। ২০২০ সালের অগস্টের ২৬ তারিখ মেঘলা ও বৃষ্টিস্নাত কলকাতায় নুসরত জন্ম দিয়েছিলেন তাঁর পুত্র ঈশানের। জন্মপত্রে শিশুর বাবার নাম যশ দাশগুপ্ত। যশের সঙ্গে নাম মিলিয়ে পুত্রের নাম রাখা হয় ঈশান (ইংরেজিতে Yishaan)। অনেকদিন ধরেই অনুরাগীরা অপেক্ষায় ছিলেন, কবে দু’জনে একসঙ্গে ছবি পোস্ট করবেন। পোস্ট করেছেন বছরের শেষে। অর্থাৎ আজ, বুধবার সক্কাল সক্কাল।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

‘প্রেমিক’ যশের উদ্দেশে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন নুসরত, “তুমি কী বললে, এটা এয়ারপোর্ট লুক?” হঠাৎ এই পোস্ট দেখলে মনে হবে ফের একসঙ্গে কোথাও বেড়াতে যাচ্ছেন যশ-নুসরত। তাঁদের পোশাকেও সামৃশ্য, কিন্তু রঙে ফারাক। বাবা-মা হওয়া কাপলদের এই ধরনের পোস্ট করতে দেখা যায়। বুকের কাছে তিনটি টেডি বিয়ার অ্যাপলিক বসানো হুডি। নুসরতের হুডির রং কচি পাতা সবুজ। যশের আকাশের মতো নীল। ঠিক যেন নীল আকাশে কেউ কচি পাতা ভাসিয়ে দিয়েছে। কেবল রামধুনর অপেক্ষা!

নুসরত-যশের জীবনে বসন্ত এসেছে অনেক আগেই। গত বছরের শেষের দিকে যশের সঙ্গে রাজস্থান বেড়াতে গিয়েছিলেন নুসরত। তখনও সাংসদের জনসমক্ষে পরিচয় ছিল ব্যবসায়ী নিখিল জৈনের ‘বিয়ে করা বউ’। বছর ঘুরতে সেই সমীকরণ পালটেছে। সেসবই সকলের জানা হয়ে গিয়েছে এতদিনে। নিখিলের সঙ্গে ‘সংসার’ ছেড়ে যশের ঘর আলো করেছেন নুসরত ও পুত্র ঈশান।

যে ছবি যশ-নুসরত পোস্ট করেছেন, তার ধরনও আলাদা। দু’জনের প্রোফাইল মার্জ করে পোস্ট করেছেন। ইনস্টাগ্রামের এই ফিচার সম্পর্কে অনেকেই হয়তো জানেন না। যেমন ধরুন, আপনি ও আপনার কাছের মানুষ একে-অপরের প্রোফাইলকে জুড়ে কোনও ছবি পোস্ট করতে চাইছেন। সেটা কিন্তু আপনি অনায়াসেই করতে পারবেন সেল্ফ রিগ্রাম (self regram) ফিচারের সাহায্যে। এই ফিচারের সাহায্যেই নুসরত ও যশ ছবি পোস্ট করেছেন। প্রোফাইলে স্পষ্টে দেখা যাচ্ছে ‘nusratchirpsandyashdasgupta’

কিছুদিন আগে হুবহু এক কালো রঙের হুডি পরে ছবি পোস্ট করেছিলেন যশ-নুসরত। কিন্তু নিজ নিজ প্রোফাইল থেকে একই সময় পোস্ট করেছিলেন ছবি। সেই ছবিতে একসঙ্গে ছিলেন না তাঁরা। পুরোটাই ছিল সোলো। লুকোচুরি খেলার মতো।

আরও পড়ুন: Mrunal Thakur: ‘বাড়ি ফিরে কাঁদতাম, ছাড়তে চেয়েছিলাম বলিউড’, কী এমন ঘটেছিল ম্রুণালের সঙ্গে?