Kanchan-Sreemoyee: উৎসবের মরসুমেও পাশাপাশি শ্রীময়ী-কাঞ্চন, পোশাকেও রংমিলান্তি

Kanchan-Sreemoyee: না, এ ভরা বাদর নয়, নয় বসন্তও, তবু আশ্বিনেই রঙিন শ্রীময়ী চট্টরাজ ও বিধায়ক কাঞ্চন মল্লিক। উৎসবের মরসুমের অভিনেতারা পুজোর উদ্বোধন করতে যাবেন সেটাই দস্তুর। তাঁরাও গিয়েছিলেন। সঙ্গে ছিলেন আরও অনেক তারকা। তবে লাইমলাইট ঘিরে রাখল তাঁদেরকেই। হবে নাই বা কেন? আড়চোখে চাহনি, পোশাকে রঙ-মিলান্তি তাঁদের নিয়ে লাগাতার গসিপে যে যোগ করল ফাগের লাল রঙ। অদ্ভুত সমাপতন!

Kanchan-Sreemoyee: উৎসবের মরসুমেও পাশাপাশি শ্রীময়ী-কাঞ্চন, পোশাকেও রংমিলান্তি
কাঞ্চন-শ্রীময়ী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2023 | 8:21 PM

না, এ ভরা বাদর নয়, নয় বসন্তও, তবু আশ্বিনেই রঙিন শ্রীময়ী চট্টরাজ ও বিধায়ক কাঞ্চন মল্লিক। উৎসবের মরসুমের অভিনেতারা পুজোর উদ্বোধন করতে যাবেন সেটাই দস্তুর। তাঁরাও গিয়েছিলেন। সঙ্গে ছিলেন আরও অনেক তারকা। তবে লাইমলাইট ঘিরে রাখল তাঁদেরকেই। হবে নাই বা কেন? আড়চোখে চাহনি, পোশাকে রঙ-মিলান্তি তাঁদের নিয়ে লাগাতার গসিপে যে যোগ করল ফাগের লাল রঙ। অদ্ভুত সমাপতন! তাঁদের জামার রঙও ছিল এক্কেবারে লাল। সেচমন্ত্রী পার্থ ভৌমিকের আমন্ত্রণেই হাজির হয়েছিলেন শ্রীময়ী ও কাঞ্চন। হাজির ছিলেন মন্ত্রী ব্রাত্য বসু ও নাট্যব্যক্তিত্ব দেবশঙ্কর হালদারও।

সেখানকারই বেশ কিছু ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। যা দেখে নেটিজেনদের টিপ্পনি, “এখানেও আপনারা পাশাপাশি! পোশাকেও এত্ত মিল! পুজোটাও একসঙ্গে কাটাচ্ছেন। শুভেচ্ছা”। অনেকেই আবার জানতে চেয়েছেন তাঁদের দু’জনের সম্পর্কের সমীকরণটা ঠিক কী? এ উত্তর অবশ্য আগেই দিয়েছেন শ্রীময়ী। শিক্ষক দিবসের দিন যেমন কাঞ্চনের ছবি শেয়ার করে লিখেছেন, ” শুধুমাত্র আমার শিক্ষক নন,আমার বন্ধু, আমার ফিলোজফার, আমার গাইড”, ঠিক তেমনই নিজেদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হতেই মিষ্টি পোস্টে লিখেছেন, “২০১২-২০২৩,আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল আজ, আজ এই বিশেষ দিনে একটাই কথা বলতে চাই আমাদের এই বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে। বন্ধন হোক মানবিকতার,ঐক্য হোক অটুট।”

এ নিয়ে সমালোচনা কম হয়নি। হয়েছে আলোচনা। কাঞ্চন মল্লিকের স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় অভিযোগের আঙুল উঠেছে শ্রীময়ীর দিকে। যদিও দু’জনের বন্ধুত্ব আজও অটুট। তাঁদের বয়সের ফারাক অনেকটা। কিন্তু মনের মিল যে ষোলোআনা, সে প্রমাণ মিলেছে আরও একবার।