Madhabi Mukherjee Health: শর্করা নিয়ন্ত্রণে নেই, এখনও হাসপাতালেই মাধবী মুখোপাধ্যায়, চলছে পরীক্ষা 

Madhabi Mukherjee Health: একদিন কেটে যাওয়ার পর এই মুহূর্তে কেমন আছেন তিনি? টিভিনাইন বাংলার সঙ্গে কথা বললেন তাঁর মেয়ে মিমি ভট্টাচার্য।

Madhabi Mukherjee Health: শর্করা নিয়ন্ত্রণে নেই, এখনও হাসপাতালেই মাধবী মুখোপাধ্যায়, চলছে পরীক্ষা 
হাসপাতালে মাধবী। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 1:25 PM

আলিপুর অঞ্চলে এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। তাঁর শরীরে রক্তাল্পতা দেখা গিয়েছে। রয়েছে দুর্বলতা। ডায়াবেটিসও নিয়ন্ত্রণে নেই। একদিন কেটে যাওয়ার পর এই মুহূর্তে কেমন আছেন তিনি? টিভিনাইন বাংলার সঙ্গে কথা বললেন তাঁর মেয়ে মিমি ভট্টাচার্য।

মিমিদেবী জানিয়েছেন, তাঁর মা স্থিতিশীল। তবে এখনও বেশ কিছু পরীক্ষা বাকি রয়েছে। তাঁর কথায়, “মা এখন বেটার। সব কয়টা রিপোর্ট এখনও আসেনি। যেগুলো এখনও পর্যন্ত এসেছে সেগুলো খারাপ কিছু নয়। কেন হিমোগ্লোবিন এতটা কমে গেল সে বিষয়ে টেস্ট বাকি রয়েছে। এ ছাড়াও এন্ডোস্কোপি, কোলোনোস্কপিসহ বেশ পরীক্ষা করা হবে। পুরোটা টেস্টের রিপোর্ট না এলে এখনই কিছুই বলা যাবে না।” ওই হাসপাতালে মেডিসিন বিভাগের তত্ত্বাবধানে রয়েছেন মাধবী মুখোপাধ্যায়। শুক্রবার রাত্রে হাসপাতালের তরফে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, বেশ কিছু পরীক্ষা তাঁরা করবেন। লাগাতার এই অসুবিধেগুলির জন্য। মেডিসিন বিভাগের প্রধান বিশ্বজিৎ ঘোষ দস্তিদার ও তাঁর টিমের তত্ত্বাবধানে রয়েছেন অভিনেত্রী।

পরিবার সূত্রে জানা গিয়েছে , বিগত বেশ কিছু দিন ধরেই দুর্বল ছিলেন মাধবী মুখোপাধ্যায়। শুক্রবার বেশি অসুস্থ বোধ করায় বাড়ির লোক চিকিৎসকের পরামর্শ মতো তাঁকে হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে মিমিদেবী বলেন, “আমি আসলে একটু আগে থেকেই ভর্তি করি মা’কে সবসময়। প্যারামিটারগুলো সবসময় মেপে রাখি। যে মুহূর্তে মা বলল শরীর ভাল লাগছে না, আমি ডাক্তারকে জানাই, আর ডাক্তারও সঙ্গে সঙ্গে মা’কে হাসপাতালে ভর্তি করতে বলে। আমিও আর দেরি করিনি।”

করোনা কালে শুটিং থেকে বিরতি নিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। কিন্তু মাস খানেক আগে আবারও শুটিং ফ্লোরে দেখা গিয়েছিল তাঁকে। পরিচালক প্রমিতা ভৌমিকের ‘প্রবাহ’ নামক ছোট ছবিতে শুটিতে শুটিং করতে দেখা যায় তাঁকে। অভিনয় করতে দেখা গিয়েছিল ভাস্বর চট্টোপাধ্যায়ের এক মিউজিক ভিডিয়োতে। তাঁর এই খবরে ভক্তমহলে বেড়েছে চিন্তা। তবে পরিবার এখনই চিন্তিত হতে বারণ করছেন। মাধবী মুখোপাধ্যায়ের সুস্থ হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় তাঁর ভক্তকুল।

আরও পড়ুন- Prabhat Roy’s Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী