Subhashree Ganguly: সিনেদুনিয়ায় থেকেও এটা কী করে সম্ভব? জিৎ-কে নিয়ে কোন প্রশ্ন শুভশ্রীর মনে

Tollywood Inside: শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেও সেই তালিকা থেকে বাদ পড়েননি। তবে একমাত্র সুপারস্টার জিৎ, যিনি এই তালিকার বাইরে।

Subhashree Ganguly: সিনেদুনিয়ায় থেকেও এটা কী করে সম্ভব? জিৎ-কে নিয়ে কোন প্রশ্ন শুভশ্রীর মনে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 11:01 AM

কেরিয়ারের শুরু থেকেই শুভশ্রী গঙ্গোপাধ্যায় একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তাঁর সঙ্গে দেবের জুটির পরই দর্শকদের নজরের কেন্দ্রে যা জায়গা করে নেয়, তা হল জিৎ-এর সঙ্গে তাঁর পর্দায় রসায়ন। এই দুই স্টারকে একসঙ্গে বেশ ভালই মানায় বলেই দর্শকরে রায়। তবে জিৎ-কে নিয়ে শুভশ্রীর মনে একটা প্রশ্ন মাঝে মধ্যেই দেখা দেয়। কোনও রকমের রাখঢাক না করেই প্রকাশ্যে শাশ্বত চট্টোপাধ্যায়ের কাছে খোলসা করেছিলেন সেলেব। জি বাংলার টক শো অপুর সংসার-এ এসে এই প্রসঙ্গে মুখ খোলেন তিনি। জিৎ-কে যদি কোনও প্রশ্ন করতে হয়, তবে তিনি কোন প্রশ্ন করবেন?

শুভশ্রীর দুবার না ভেবেই উত্তর দিয়েছিলেন, কেন জিৎ-এর নামে ইন্ডাস্ট্রিতে কোনও গসিপ নেই? সিনেপাড়ায় যাঁদের বাস, তাঁদের নিয়ে নিত্য গসিপ চর্চা বর্তমান। কখনও কখনও সোশ্যাল মিডিয়া ট্রোলিং-ও অভ্যাসে পরিণত হয়ে যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেও সেই তালিকা থেকে বাদ পড়েননি। তবে একমাত্র সুপারস্টার জিৎ, যিনি এই তালিকার বাইরে। তাঁকে নিয়ে কোনও জল্পনাই দেখা যায় না সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সিনেপাড়ার অন্দরমহলে। কারণটা কী? জানার চেষ্টা ইচ্ছে অভিনেত্রীর মনে। শুভশ্রীর প্রশ্নে সহমত জানিয়ে শাশ্বতও একবাক্যে মেনে নিয়েছিলেন এই প্রশ্ন মনে থাকাই বাস্তব।

কারণ শুভশ্রী গঙ্গোপাধ্যায় একাধিকবার জানিয়েছিলেন গসিপে তিনি খুব একটা নজর দেন না। তবে সিনেপাড়ার সদস্যদের জীবনে এটা একটা নিত্যদিনের অঙ্গ হয়ে উঠেছে। যদিও শুভশ্রী নিজেও ব্যক্তিজীবনে একাধিকবার চর্চার বিষয় হয়ে উঠেছিলেন। তবে সময়ের সঙ্গে তাল মিলিয়ে সব বিতর্কের অবশান ঘটিয়ে দিব্যি সংসার করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। অন্য ধারার ছবি করে সিনেজগতেও তৈরি করেছেন নিজের এক ভিন্ন পরিচিতি।