Riddhi Sen: ঋদ্ধি পুজোর আগে করছেন পেশীবহুল চেহারা, দেখুন ভিডিয়ো

Riddhi Sen: একদিকে সিনেমা, অন্যদিকে নিয়মিত বাবা কৌশিক সেনের পরিচালনায় মঞ্চে ‘হ্যামলেট’ নাটকের পর পর শো। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘বিসমিল্লাহ’।

Riddhi Sen: ঋদ্ধি পুজোর আগে করছেন পেশীবহুল চেহারা, দেখুন ভিডিয়ো
ঋদ্ধি ব্যস্ত পেশীবহুল শরীর চর্চায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2022 | 2:39 PM

ঋদ্ধি সেন প্রবল ব্যস্ত। একদিকে সিনেমা, অন্যদিকে নিয়মিত বাবা কৌশিক সেনের পরিচালনায় মঞ্চে ‘হ্যামলেট’ নাটকের পর পর শো। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘বিসমিল্লাহ’। ছবি মুক্তির আগে অভিনেত্রী কাজল তাঁর অনস্ক্রিন ছেলে ঋদ্ধিকে শুভেচ্ছা বার্তা পাঠান ইনস্টাগ্রামে। অন্যদিকে ‘হ্যামলেট’-এর শো চলছে। তিনি এমনই একটি শোয়ের পর এক ভিডিয়ো শেয়ার করেন, যেখানে দর্শকদের করতালি গুঞ্জন রয়েছে। ভিডিয়ো পোস্ট করে ঋদ্ধি লেখেন ক্যাপশনে যে কেন তিন ঘণ্টার অভিনয় শেষে সব পরিশ্রম ভাললাগায় পরিণত হয়, কারণ দর্শকদের ভালবাসা। থিয়েটারে অভিনয় মানে সরাসরি দর্শকদের প্রতিক্রিয়া পাওয়া যায়। আর এই ভালবাসার জন্য করতে হয় কঠোর পরিশ্রম। যার জন্য কী কী করছেন তিনিও ভাগ করেন নিয়মিত ইনস্টাগ্রামে।

আজ ঋদ্ধি একটি পোস্ট দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে তিনি ব্যস্ত পেশী তৈরি করতে। ভিডিয়োর সঙ্গে ক্যাপশান, ‘পেশীবহুল হাইপারট্রফি’। তিনি পেশী তৈরি করছেন ওয়েট নিয়ে। এটা নাটকের জন্য না, নতুন কোনও ছবির জন্য সেটা যদিও এখনও জানা যায়নি। নাটকের জন্য হলে এর আগেও তিনি শেয়ার করেছিলেন একটি ভিডিয়ো যেখানে তাঁকে দেখা যায় নাটকের জন্য তরোয়াল চালনা শিখছেন। তিনি তাঁর পোস্টের সঙ্গে কিছু না কিছু ক্যাপশান দেন। এই ভিডিয়োর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। লেখা ছিল ‘হ্যামলেট বনাম ল্যার্টেস দ্বন্দ্ব! শোর আগে অনুশীলন সেশন। জয় সরকারের দুর্দান্ত স্কোর!’ ব্যাকগ্রাউন্ডে নাটকের আহবসঙ্গীত বাজছিল।

View this post on Instagram

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

এবার প্রশ্ন নতুন এই ভিডিয়ো যেখানে ঋদ্ধি পেশী তৈরি করতে ব্যস্ত, কেন করছেন? পুজোতে নতুন কোন নাটক, না পরিচালক পাভেলের সঙ্গে যে ছবিগুলো করার কথা রয়েছে তার জন্য নিজের চেহারায় বদল আনতে চলেছেন কৌশক পুত্র। নাকি বিরষা দাশগুপ্তের সঙ্গে যে ছবি করার কথা তার জন্য। এই সব প্রশ্নের উত্তর সময় দেবে, অথবা ঋদ্ধি নিজেই দেবেন তাঁর ভক্তদের সোশ্যাল মাধ্যমে। তবে এই ভিডিয়ো দেখে ভক্তরা মন্তব্য থেকে ইমোজি দিয়ে ভরিয়েছেন কমেন্ট বক্স। কেউ অবাক হওয়ার ইমোজি দিয়েছেন তো, কেউ ভালবাসার। কেউ অন্য কাউকে পরামর্শ দিয়েছেন তাঁকে দেখে শেখার জন্য। একজন প্রশ্ন করেছেন পরের ছবিটি কী অ্যাকশন? সব উত্তরের অপেক্ষা রইল… কবে দেন ঋদ্ধি সেটাই দেখার।