দুঃসময়ে বন্ধুর মতো পাশে থাকতে ‘রিস্তা’ নিয়ে আসছেন ঋতুপর্ণা

Rituparna Sengupta: জীবনের কথা, ভাল থাকার কথা এই শোয়ের মাধ্যমে শেয়ার করবেন ঋতুপর্ণা। এই ধরনের শো-এ এর আগে তাঁকে দেখেননি দর্শক।

দুঃসময়ে বন্ধুর মতো পাশে থাকতে ‘রিস্তা’ নিয়ে আসছেন ঋতুপর্ণা
ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নিজেকে ব্যস্ত রাখতে পছন্দ করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সব সময়ই নতুন উদ্যোগের সন্ধানী তিনি। করোনা আতঙ্কের সময়ে একে অপরের হাত ধরে থাকা, মানসিক ভাবে পাশে থাকা কতটা প্রয়োজন তা যেন সকলেই অনুভব করেছেন। সেই বার্তাই নিজের নতুন শো ‘রিস্তা’র মাধ্যমে এ বার দেবেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে এই আসন্ন শোয়ের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন ঋতুপর্ণা। তিনি লিখেছেন, ‘মন, শরীর এবং আত্মা, এই তিনটি আমাদের জীবনের সম্পদ। পজিটিভ এবং আনন্দে থাকার অভ্যেস আমাদের তৈরি করতে হবে। আমি আগামী ১ অগস্ট থেকে রিস্তা নামের একটা নতুন শো নিয়ে হাজির হব। সঙ্গে থাকবেন।’

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

জীবনের কথা, ভাল থাকার কথা এই শোয়ের মাধ্যমে শেয়ার করবেন ঋতুপর্ণা। এই ধরনের শো-এ এর আগে তাঁকে দেখেননি দর্শক। ফলে নতুন কিছু পাওয়ার আশা সকলেরই থাকবে। লকডাউনের প্রায় পুরো সময়টাই সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে কাটিয়েছেন তিনি। এমনিতে সিঙ্গাপুরে তাঁর স্বামী এবং ছেলে থাকেন। মেয়েকে নিয়ে কাজের জন্য কলকাতায় থাকেন ঋতুপর্ণা। দীর্ঘদিন কাজ বন্ধ থাকার কারণে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। ধীরে ধীরে সব কিছু আংশিক স্বাভাবিক হওয়ার পর শুটিং শুরু হয়েছে। কাজে ফিরেছেন ঋতুপর্ণাও। তবে দর্শকের সঙ্গে এত বছরের সম্পর্কের খাতিরেই ফের নতুন উদ্যোগ নিলেন তিনি। এই দুঃসময়ে বন্ধুর মতো সকলের পাশে থাকতে পারবেন বলে বিশ্বাস তাঁর।

আরও পড়ুন, ‘ঝাঁসি কি রানি’র অভিনেত্রী অসনুর দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় কত নম্বর পেলেন?

Click on your DTH Provider to Add TV9 Bangla