চার বন্ধুর মধ্যে ঘনীভূত হয়েছে রহস্যময়তা, সমাধান করতে এলেন শাশ্বত চট্টোপাধ্যায়

থ্রিলার ছবি 'রহস্যময়'। সদ্যই শেষ হল ছবির শুটিং। শুটিংয়ের মাঝে গল্প দাদুর আসর বসিয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়।

চার বন্ধুর মধ্যে ঘনীভূত হয়েছে রহস্যময়তা, সমাধান করতে এলেন শাশ্বত চট্টোপাধ্যায়
শাশ্বত চট্টোপাধ্যায়
Follow Us:
| Updated on: Feb 27, 2021 | 6:01 PM

চার জনই হরিহর বন্ধু। চার জনই আইটি প্রফেশনাল। যথেষ্ট সচ্ছল। রসে-বসে ভালই তাদের দিন কাটছিল। এদের মধ্যে আবার দু’জন কাপল। কিন্তু তাদের এই সুখী জীবন বেশি দিন টিকল না। কালো ছায়া নেমে এল। চার বন্ধুর মধ্যে তৈরি হল এক রহস্যময়তা। ছিন্নভিন্ন হল কি তাদের বন্ধুত্ব? এই রহস্যময়তা নিয়েই রহস্য-ঘন গল্প বুনেছেন পরিচালক-দ্বয় সৌম্য-সুপ্রিয়। ছবির নাম দিয়েছেন ‘রহস্যময়’।

View this post on Instagram

A post shared by Amrita chattopadhyay (@amritachattopadhyay_)

চার বন্ধুর চরিত্রে অভিনয় করছেন অমৃতা চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং নবাগত আর্য। এই চার বন্ধুর মধ্যে যে রহস্যময়তা ঘনীভূত হয়েছে তা সমাধান করতে এসেছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। তিনি এই ছবিতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। কিন্তু চার বন্ধুর মধ্যে কী এমন রহস্যময়তা তৈরি হল? “না, সেটা বলা যাবে না। বললেই সব রহস্য উধাও। পরিচালকরা খুব বকবে।”, বললেন চার বন্ধুর এক বন্ধু অমৃতা চট্টোপাধ্যায়।

ছবির কাজ লক ডাউনের আগেই শুরু হয়েছিল। বেশ খানিকটা কাজ এগিয়েও গিয়েছিল। কিন্তু লকডাউনের জন্যই ছবির শুটিং মাঝপথে বন্ধ হয়ে যায়। কিছুদিন আগে সেই বন্ধ-হওয়া শুটিং ফের শুরু হয়। খানিকটাই বাকি ছিল। সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। কেমন হল শুটিং? “খুব হই হই করে আমরা কাজটা শেষ করলাম। গোটা টিমটাই ইয়ং। শুটিংয়ের সময় খুব মজা হত। আমাদের দু’জন পরিচালক। দু’জনেই খুব ভাল। সব মিলিয়ে দারুণ একটা অভিজ্ঞতা।”, বললেন অমৃতা। এই প্রথম শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করলেন তিনি। কেমন সেই অভিজ্ঞতা? “স্কুলে পড়া থেকেই আমি অপুদার ফ্যান। অপুদা পুরো গল্প দাদুর আসর। শুটিংয়ের ফাঁকে প্রচুর আড্ডা দিতাম আমরা। অপুদার এত বছরের অভিজ্ঞতা, কত গল্প যে শুনেছি। দারুণ সময় কাটিয়েছি।”, আপ্লুত অমৃতা।

আরও পড়ুন:খারাপ সময় না এলে ভাল সময়ের মূল্য বোঝা যায় না: শ্রাবন্তী

‘রহস্যময়’-এর এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। খুব শীঘ্রই ছবিটি মুক্তি পাবে।