এক্সক্লুসিভ: রোশনের সঙ্গে ভিডিয়ো কলে তরুণী, দু’জনেই নাকি দু’জনের ক্রাশ!

ভিডিয়ো কলের এ পারে টলিউডের প্রথম সারির নায়িকার স্বামী আর অন্য দিকে অভিনেত্রী হতে চাওয়া এক তরুণী। তাঁর দাবি, রোশন তাঁর ক্রাশ এবং তিনি রোশনের। গোটা বিষয়ের খোঁজে নামল TV9 বাংলা

এক্সক্লুসিভ: রোশনের সঙ্গে ভিডিয়ো কলে তরুণী, দু'জনেই নাকি দু'জনের ক্রাশ!
স্ক্রিনশটে রোশন ও অঙ্কিতা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2021 | 12:20 PM

১২ এপ্রিল ই-মেল করেছেন। করেছেন হোয়াটসঅ্যাপও। বলেছেন স্ত্রীয়ের প্রতি নেই কোনও বিদ্বেষ। সব ভুলে আবার নতুন করে পেতে চান স্ত্রীকে। আবার নতুন করে বৈবাহিক জীবন শুরু করার আর্জি অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন সিংয়ের। তবে সে সব কথায় মন গলেনি স্ত্রীয়ের। সাফ জানিয়েছেন আর কোনও সম্পর্ক নয় রোশনের সঙ্গে। হাল ছাড়েননি রোশন তবুও। আদালতে জানিয়েছেন আবেদন।

কিন্তু এ হেন ‘চর্চিত’ স্বামীর ছবি যখন ফুটে ওঠে কোনও এক যুবতীর হোয়াটসঅ্যাপ স্টেটাসে, তখন জল যে গড়াবে বহুদূর, তা হয়তো আর বলার অপেক্ষা রাখে না। শুধু হোয়াটসঅ্যাপ স্টেটাসে ছবি ফুটে ওঠেনি, রয়েছে ‘মাখো-মাখো’ ক্যাপশনও। আচ্ছা বিশদে বলা যাক…

নাম অঙ্কিতা গুহ। বয়স চব্বিশ-পঁচিশ। অভিনেত্রী হতে চান অঙ্কিতা। এই অঙ্কিতা হোয়াটসঅ্যাপের স্টেটাসে শেয়ার করেছেন রোশনের সঙ্গে ভিডিয়ো কলের দু’টো স্ক্রিনশট। দেখা যাচ্ছে, বালিশে মাথা এলিয়ে শুয়ে আছেন শ্রাবন্তীর স্বামী। ছবির ক্যাপশনে অঙ্কিতা লেখেন, ‘আমারও আবার ক্রাশ আছে। তুমি আমার ক্রাশ ছিলে অনেকদিন ধরে। কিন্তু আমিও যে তোমার ক্রাশ ভাবতেই পারিনি, তবে শুনে ভাল লাগল।’ অঙ্কিতার স্ক্রিনশটের এক্সক্লুসিভ ছবি এল TV9 নাইন বাংলার হাতে। নীচে রইল সেই ছবি।

ভিডিয়ো কলের স্ক্রিনশট।

TV9 বাংলার পক্ষ থেকে যোগাযোগ করা হয় অঙ্কিতা এবং শ্রাবন্তীর স্বামী রোশনের সঙ্গে। স্ক্রিনশট নিয়ে অঙ্কিতা কোনও যথাযথ উত্তর দেননি। অঙ্কিতার দাবি, রোশনের সঙ্গে তাঁর কোনও ‘বিশেষ সম্পর্ক’ নেই। ‘ক্রাশ’-এর ছবির স্ক্রিনশট পোস্ট করা নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে ফোন কেটে দেন অঙ্কিতা। অন্য দিকে, রোশনকে স্ক্রিনশটের ব্য়াপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমার নামে একাধিক ফেক অ্যাকাউন্ট রয়েছে। এ ব্য়াপারে আমার কিছু বলার নেই।”

অন্য দিকে সূত্র বলছে, শ্রাবন্তী তাঁর তাঁর ‘চর্চিত প্রেমিক’ অভিরূপ নাগ চৌধুরীর প্রেম এগিয়ে গিয়েছে আরও এক ধাপ। মিলেছে পরিবারের সম্মতিও। প্রমাণ, শ্রাবন্তীর ফ্ল্যাটেই অভিরূপের জন্মদিন সেলিব্রেশন। শুধু সেলিব্রেশনই নয়, শ্রাবন্তীর তরফে মিলেছে দামি উপহার, পার্টিতে দেখা গিয়েছে অভিনেত্রীর বাবা-মা, দিদি স্মিতা চট্টোপাধ্যায়কেও। TV9 বাংলার কাছে সেই ছবি পৌঁছেছে এক্সক্লুসিভলি। যা দেখে নেটিজেনরা মনে করছেন সম্পর্ক কেবল আর দু’জনাতে আটকে নেই।

অভিরূপ পেশায় ব্যবসায়ী। মাঝে মধ্যেই শ্রাবন্তীর কমেন্ট সেকশনে কমেন্ট করতে দেখা যায় তাঁকে। যদিও প্রেম নিয়ে এখনও পর্যন্ত কেউই একটি বাক্যও ব্যয় করেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না-করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। তাই ব্যক্তিগত জীবন নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। যদিও ‘নতুন প্রেম’-এর জন্মদিনে তিনি গিফট করেছেন এক দামি আংটি, তাতে হিরে বসানো।

অঙ্কিতা ও রোশন।

টলিউডের চর্চিত কাপল ছিলেন রোশন-শ্রাবন্তী। একাধিক মজলিশে দেখা মিলত দু’জনের। হাতে-হাত। চোখে-চোখে ভেসে যেত কত কথা। কিন্তু সে সব এখন বেশ অতীত। তাঁদের দুজনের কোনও যোগাযোগ না থাকেলও, রয়ে গিয়েছে ‘অ’-এর যোগ। অঙ্কিতা গুহর সঙ্গে জুড়েছেন রোশন আর শ্রাবন্তীর সঙ্গে জুড়েছেন অভিরূপ নাগ চৌধুরি। রোশন-শ্রাবন্তীর জীবন ‘হেমন্ত’ গানে ভেসে গিয়েছে দু’দিকে—‘‘আজ দু’জনার দুটি পথ ওগো দুটি দিকে গেছে বেঁকে।’’ এ গানেই কি তাঁদের সম্পর্কের শেষ বেলার গান হয়ে থেকে গেল… এর উত্তর শুধু থেকে যাক সময়ের কাছে।

আরও পড়ুন ‘প্রেমিক’-এর জন্মদিনের পার্টিতে সপরিবারে শ্রাবন্তী, সম্পর্ক এগোল আরও এক ধাপ?