Sohini Sarkar: “তুই তো আমাকে জন্মদিনে উইশ করলি না”, কার উদ্দেশে সোহিনীর এই অভিমান?

সোহিনীকে এ দিন ফোন করেন অনেকে। কল নিয়েই প্রথমে 'ধন্যবাদ' বলে দেন তিনি।

Sohini Sarkar: তুই তো আমাকে জন্মদিনে উইশ করলি না, কার উদ্দেশে সোহিনীর এই অভিমান?
সোহিনী সরকার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 8:47 PM

কিছুদিন ধরেই পুদুচেরুিতে রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার। শুটিংয়ের জন্য গিয়েছেন চেন্নাই। পুদুচেরির প্রেমে পড়েছেন। ঘুরে বেড়ানোর নানা ছবি পোস্ট করছেন তিনি ও অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। জন্মদিনটাও কাটালেন সেখানেই। 

১ অক্টোবর সোহিনীর জন্মদিন। জন্মদিন সুখের হওয়াই কাম্য। প্রত্যেকের জীবনেই অনেক সুন্দর মুহূর্ত তৈরি হয় এ দিন। সোহিনীরও তৈরি হয়। প্রতি বছরই কোনও না কোনও প্ল্যান করেন সোহিনী। কিন্তু সেগুলো পূরণ করতে পারেন না। তাই নিয়ে আক্ষেপ প্রকাশ করেন লাইভে এসে। এবার তিনি জন্মদিনটা কাটালেন পুদুচেরিতে। সকাল সকাল হোটেলের ঘর থেকে একটি লাইভ করেন সোহিনী। অনেকেই তাঁকে উইশ করেন লাইভে এসে।

View this post on Instagram

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

কিন্তু সোহিনীর নজর কাড়ে একজনের উপস্থিতি। ইনস্টাগ্রামে প্রথম লাইভ করতে এসে দেখেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী জয়েন করেছেন সেই লাইভ। মিমির উপস্থিতি দেখে আনন্দ ধরে রাখতে পারেননি সোহিনী। চট করে বলে ওঠেন, “মিমি জয়েন করেছে, কিন্তু ও তো আমাকে উইশ করল না?”

সোহিনীকে এ দিন ফোন করেন অনেকে। কল নিয়েই প্রথমে ‘ধন্যবাদ’ বলে দেন তিনি। অপর প্রান্ত থেকে ব্যক্তিরা তাঁকে বলে বসেন, “দাঁড়া আগে তোকে উইশ তো করি!”

টেলিভিশনের হাত ধরে অভিনয়ের যাত্রা শুরু সোহিনীর। ২০১২ সালে ‘অদ্বিতীয়া’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেন। ২০১৩ সালে ‘রূপকথা নয়’ ছবিতে ডেবিউ করেন সোহিনী। সেই বছরই ‘ফড়িং’ তৈরি হয়। তারপর একে একে ‘ওপেন টি বায়োস্কোপ’, ‘ঝুমুরা’, ‘মণিহারা’, ‘রাজকাহিনি’, ‘হরহর ব্যোমকেশ’, ‘সিনেমাওয়ালা’, ‘ব্যোমকেশ পর্ব’, ‘বিবাহ ডায়ারিজ’, ‘দুর্গা সহায়’, ‘বিদায় ব্যোমকেশ’-এর মতো ছবিতে অভিনয় করেন সোহিনী।  

আরও পড়ুন: Twinkle Khanna: “স্বচ্ছল পরিবার থেকে আসা বাচ্চাদের মধ্যে থাকে অপরাধবোধ”, বলেছেন টুইঙ্কল খান্না

আরও পড়ুন: Nushrratt Bharuccha: বুসানে নুসরত, উত্তেজিত অভিনেত্রী বললেন, “নিজের জন্য এই চরিত্রে অভিনয় করেছি”

আরও পড়ুন: Sohini-Shreema: কার স্কুটিতে চেপে পুদুচেরি ঘুরছেন সোহিনী, নেপথ্যে আবার দক্ষিণ ভারতীয় গান!