Twinkle Khanna: “স্বচ্ছল পরিবার থেকে আসা বাচ্চাদের মধ্যে থাকে অপরাধবোধ”, বলেছেন টুইঙ্কল খান্না

সন্তানকে সবসময় সুশিক্ষা দিতে চেষ্টা করেন টুইঙ্কল। জীবনকে অন্যভাবে দেখতে শিখিয়েছেন তাদের।

Twinkle Khanna: স্বচ্ছল পরিবার থেকে আসা বাচ্চাদের মধ্যে থাকে অপরাধবোধ, বলেছেন টুইঙ্কল খান্না
টুইঙ্কল খান্না
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 7:19 PM

স্বচ্ছল পরিবার থেকে আসা বাচ্চাদের মধ্যে থাকে অপরাধবোধ। এমন কথাই একটি সাক্ষাৎকারে বলেছেন টুইঙ্কল খান্না। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে টুইঙ্কল বলেছেন, “আমার ছেলে আমাকে একবার জিজ্ঞেস করেছিল, আমরা ধনী, বাকিরা কেন নয়। কেন আমার কাছে এতকিছু আছে আর বাকিদের কাছে নেই? আমি বলেছিলাম, তুমি রুপোর চামচ মুখে নিয়ে জন্মেছ। তোমার সেটা সঠিকভাবে ব্যবহার করা উচিত। প্লাস্টিকের চামচ নিয়ে জন্মালেও, তোমারই দায়িত্ব হওয়া উচিত বাকিদের সেই চামচের সাহায্যে কিছু দেওয়া।”

View this post on Instagram

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

সন্তানকে সবসময় সুশিক্ষা দিতে চেষ্টা করেন টুইঙ্কল। জীবনকে অন্যভাবে দেখতে শিখিয়েছেন তাদের। বলেছেন, সুবিধে পাওয়াকে যেন প্ল্যাটফর্ম হিসেবে দেখে তাঁর পুত্র। তাহলেই সে অন্য়কে সাহায্য করতে পারবে। 

আরভ একজন স্টারকিড। তাকে সকলেই চেনে। টুইঙ্কল ও অক্ষয়ের এক কন্যা সন্তানও আছে। তার নাম নিতারা। সম্প্রতি ৯ বছরে পা দিয়েছে সে।জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মেয়ের একটি ছবি শেয়ার করে টুইঙ্কল লিখেছেন, “আমার মেয়ের মুখটা সিরিয়াস। কিন্তু ওর মস্তিষ্ক দুষ্টুমিতে ভরপুর। একদিন রাস্তা দিয়ে হাঁটার সময় আমি হোঁচট খাই। মেয়ে আমাকে সঙ্গে সঙ্গে বলে ওঠে, “একটা পেনসিল ফেলে দিলে তুমি আমাকে অগোছালো বলো, কিন্তু দেখো তুমি তোমার গোটা শরীরটা ফেলে দিলে।” চোখে আনন্দের ফোয়ারা নিয়ে জন্মেছে অক্ষয়-টুইঙ্কলের নিতারা।

টুইঙ্কল আগেই জানিয়েছেন, এই প্যানডেমিক পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিচ্ছে ছোটরা। তাঁর মেয়েকে তিনি পরিস্থিতির গুরুত্ব বুঝিয়েছেন। নিজের বয়স অনুযায়ী নিতারা যতটা সম্ভব বোঝার চেষ্টা করছে। স্কুল যাওয়া নেই, বন্ধু নেই, বাড়ি বন্দি শৈশব কাটাচ্ছে শিশুরা। টুইঙ্কল মনে করেন, বাড়িতে যাতে এই পরিস্থিতিতে শিশুরা আরও সহজ ভাবে থাকতে পারে, সে দায়িত্ব নিতে হবে বাবা-মায়েদেরই।

আরও পড়ুন: Vicky-Rashmika: পুরুষের অন্তবার্সের ‘অশালীন’ বিজ্ঞাপন; বলিউডে লঞ্চ হওয়ার আগেই ট্রোল অভিনেত্রী

আরও পড়ুন: Saif Ali Khan: বলিউডে ডেবিউ করছেন ইব্রাহিম, কিন্তু কী ভাবে? জানালেন সইফ

আরও পড়ুন: Soumitra Chatterjee: সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনের শেষ শুটিং! মনে করালেন কন্যা পৌলমী