Rahul-Priyanka: সহজের হাত ধরে আবার এক ফ্রেমে রাহুল-প্রিয়াঙ্কা, সম্পর্কে ফিরছে কোন সমীকরণ

Bengali Movie: সহজের হাত ধরেই বিচ্ছেদের পরও বন্ধুত্বের সম্পর্কটুকু রয়ে গিয়েছে প্রিয়াঙ্কা ও রাহুলের মধ্যে। মান-অভিমান ভুল বোঝাবুঝি পাশে সরিয়ে এখন ছেলের নতুন সফরে সাক্ষী থাকতে চলেছেন দুজনেই।

Rahul-Priyanka: সহজের হাত ধরে আবার এক ফ্রেমে রাহুল-প্রিয়াঙ্কা, সম্পর্কে ফিরছে কোন সমীকরণ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 9:11 AM

টলিউডের একদা হিট জুটি রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। একের পর এক ভাল কাজ তাঁর টলিউডকে উপহার দিয়েছেন। ছোট পর্দা থেকে যাত্রা শুরু, বড় পর্দায় রাজ চক্রবর্তীর হাত ধরে জনপ্রিয় হয়ে উঠেছিল এই জুটি। ছবির নাম চিরদিনই তুমি যে আমার। কেবল পর্দায় নয়, বাস্তবেও রোম্যান্সে বুঁদ ছিল এই জুটি। ভালবেসে বসেছিলেন বিয়ের পিঁড়িতেও। তবে কয়েকবছর পরই দর্শকদের এই প্রিয় জুটি আলাদা থাকারই সিদ্ধান্ত নিয়েছিলেন। মধ্যে কেবল থেকে যায় সহজ সম্পর্ক। তাঁদের পুত্র সহজকে ঘিরেই এখন বন্ধুত্ব বর্তমান। তবে রবিবারের নয়া পোস্টে ভক্তমনে চাঞ্চল্যতা ছিল তুঙ্গে।

মাঝে ছেলেকে বসিয়ে রাহুল-প্রিয়াঙ্কা একই ফ্রেমে। শুধু তাই নয়, সঙ্গে লেখা নতুন পথ চলা শুরু। এই প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত যখন সকলেই, তখনই সামনে আসে অন্য খবর। না, সম্পর্কের নিরিখে নয়, রাহুল ও প্রিয়াঙ্কার পুত্র সহজের হাতেখড়ি হতে চলেছে অভিনয়ে। আরও বড় চমক হল ছবির পরিচালনায় খোদ রাহুল বন্দ্যোপাধ্যায়। ছবির নাম কলকাতা ৯৬। চলতি মাসেই শুরু হতে চলেছে ছবির কাজ। তারই চিত্রনাট্যের অংশ ছেলের হাতে তুলে দিলেন রাহুল। সেই মুহূর্তে সাক্ষী থাকল ভক্তরা, একই ফ্রেমে হাজির হলেন তিনজনেই।

আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভক্তদের নজরে আসে। মাঝে মধ্যেই ছোট্ট সহজের সঙ্গে নানা ছবি পোস্ট করতে দেখা যায় রাহুলকে। পাশাপাশি প্রিয়াঙ্কাও অবসরের সমস্ত সময়টাই ছেলেকে দিয়ে থাকেন। সেই সহজের হাত ধরেই বিচ্ছেদের পরও বন্ধুত্বের সম্পর্কটুকু রয়ে গিয়েছে প্রিয়াঙ্কা ও রাহুলের মধ্যে। মান-অভিমান ভুল বোঝাবুঝি পাশে সরিয়ে এখন ছেলের নতুন সফরে সাক্ষী থাকতে চলেছেন দুজনেই। বাবার পরিচালনাতেই সহজের প্রথম অভিনয়ে আসা। এটা এখন এই পরিবারের সব থেকে বড় সুখবর। তবে কখনও রাহুলের পরিচালনাতে প্রিয়াঙ্কাকে পাওয়া যাবে কি না তা এখনও স্পষ্ট নয়।