Yuvaan Chakraborty: মা’র কথা হুবহু নকল করে ছোট্ট ইউভান, মিষ্টি ভিডিয়োয় রইল প্রমাণ

Yuvaan Chakraborty: গাড়িতে যেতে শুভশ্রীর কোলে মাথা রেখে শুয়ে আসছে ইউভান। ছেলেকে শুভশ্রী বলেন, 'বল মা, আই লাভ ইউ'। যেরকমটা মা দেখিয়ে দিল ঠি সেরকমটাই আধো গলায় বলল ইউভান।

Yuvaan Chakraborty: মা'র কথা হুবহু নকল করে ছোট্ট ইউভান, মিষ্টি ভিডিয়োয় রইল প্রমাণ
মিষ্টি ভিডিয়োয় রইল প্রমাণ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 6:45 PM

ছোট ছোট পায়ে সম্প্রতি স্কুলে যেতে শুরু করেছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র সন্তান ইউভান। কিন্তু মা’কে ছাড়া তার এক মুহূর্তও চলে না। লোভনীয় টিফিন হোক অথবা গাড়িতে গাড়িতে যেতে ছোট্ট পাওয়ার ন্যাপ– শুভশ্রী তাঁকে সব সময়ই আগলে রাখেন। অন্যদিকে মা যা বলে তাই যেন হুবহু নকল করে এই একরত্তি। প্রমাণ রইল এই ভিডিয়োতে।

গাড়িতে যেতে শুভশ্রীর কোলে মাথা রেখে শুয়ে আসছে ইউভান। ছেলেকে শুভশ্রী বলেন, ‘বল মা, আই লাভ ইউ’। যেরকমটা মা দেখিয়ে দিল ঠি সেরকমটাই আধো গলায় বলল ইউভান। নেটিজেনদের দেখে একটাই বক্তব্য, “এত্ত মিষ্টি”। সন্তান বড় হতে শুরু করলে বাবা-মায়েদের আনন্দ বেড়ে দ্বিগণ হয়। তাঁদের কাছে নতুন লাগতে শুরু করে প্রত্যেক মুহূর্ত। সন্তানকে স্কুলে পাঠানো সব বাবা-মায়ের স্বপ্ন। ইউভানও সদ্য স্কুল যেতে শুরু করেছে। গত বছর সরস্বতী পুজোর দিনই হাতেখড়ি হয়েছিল ইউভানের। দেড় বছরে সাধারণত বাচ্চাদের হাতেখড়ি হয় না। হয় আরও এক বছর পরে। কিন্তু সেদিন শুভশ্রী বলেছিলেন, “আমার বেবি বড্ড তাড়াতাড়ি সব কিছু করে ফেলে। তাই ওর হাতেখড়িটা দিয়েই দিলাম।”

কিছুদিন আগেই মুন্ডন হয়েছে ইউভানের। মাথার একঝাঁক কালো চুল ছেটে ফেলতে হয়েছে। মুন্ডনের পর বাবা-মায়ের সঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিল সে। সেখানে আজমের শেরিফের দরগায় গিয়ে মুসলমানদের ফেজ় টুপি পড়ার জন্য ট্রোলড হয়েছিলেন রাজ চক্রবর্তী। রেহাই পায়নি ছোট্ট ইউভানও। কিন্তু সেসব এখন অতীত। আপাতত মা-বাবা ও ভালবাসার মানুষদের নিয়ে দিব্যি রয়েছে সে।

আরও পড়ুন- ‘অর্ধেক ফুসফুসেই জল, শুধুই কাঁদছিলাম…’, ক্যানসারের দিনগুলি নিয়ে অকপট সঞ্জয়