দীপঙ্করের স্ত্রী দোলন ছাতা মাথায় বোতল হাতে ওটা কী করছেন রাস্তায়?

Dolon Roy: প্রচণ্ড গরম তো! তার মধ্যে রাস্তায় বেরিয়ে এ কী করতে চাইছেন অভিনেত্রী দোলন রায়? কেন বোতল নিয়ে রাস্তায় বেরতে চাইছেন তিনি। এই গরমে এটা কী করতে চাইছেন প্রবীণ অভিনেত্রীর গুণী স্ত্রী? খোঁজ নিল TV9 বাংলা।

দীপঙ্করের স্ত্রী দোলন ছাতা মাথায় বোতল হাতে ওটা কী করছেন রাস্তায়?
দোলন রায়।
Follow Us:
| Updated on: Apr 23, 2024 | 5:09 PM

তিনি ভোট দিতে বের হলেই পাড়ার লোকজন ছুট্টে-ছুট্টে আসেন। তাঁরা খুবই আনন্দ পান। দোলনকে দেখলে পাড়ার লোকের উল্লাস বেড়ে যায় দ্বিগুণ। এমনটাই TV9 বাংলাকে বলেছেন অভিনেত্রী দোলন রায়। সঙ্গে এও জানিয়েছেন, তাঁর পাড়ার লোকে নাকি বলেন, তিনি কেন ভোটে দাঁড়ালেন না। দোলন বলেছেন, “আমার পাড়ার লোকে বলেছেন, আমি ভোটে দাঁড়ালে সকলে নাকি আমাকেই ভোট দেবেন। কিন্তু আমি কোনও রাজনৈতিক দলের রং গায়ে মেখে লোকের জন্য কিছু করব না। করলে নিজের ক্ষমতায়, নিজের রোজগারে যতটা দরকার কতটাই করব।” সেই কাজ ইতি মধ্যেই শুরু করে দিয়েছেন দোলন।

গ্রীষ্মের দাবদাহে পুড়ছে গোটা রাজ্য। গোটা রাজ্যের জন্য কিছু করতে পা পারলেও নিজের বাড়ির আশপাশের মানুষদের জন্য কিছু কাজ করতে চাইছেন দোলন। কী সেই কাজ?

এই খবরটিও পড়ুন

এই গরমে সবচেয়ে বেশি প্রয়োজন পরিশ্রুত পানীয় জলের। আগামীকাল থেকে তাই রাস্তায় নামবেন দোলন। প্রচণ্ড গরমে পথচলতি মানুষের তৃষ্ণা দূর করতে পানীয় জল তুলে দেবেন তাঁদের হাতে। দোলন বলেছেন, “আমরা এই পরিকল্পনার কথা শুনে তৃণমূল এবং বিজেপির মতো রাজনৈতিক দল থেকে হাত বাড়িয়ে দিয়েছিল। কিন্তু আমি মানা করে দিয়েছি। বলেছি, আমার কাউকেই দরকার নেই। আমি নিজে যা রোজগার করি, সেই সামান্য উপার্জিত অর্থ বিনিময়ে কিছু জলের বোতল বিলি করব। নিজের গাড়ি নিয়ে যাব। মুখে মাস্ক পরে, মাথায় ছাতা দিয়ে এই কাজ আমি করব। আমার কাউকে চাই না।”