৪০ পেরিয়ে মা হতে নারাজ ঋতু, প্রস্তাব পেলে আজও ফেরান মুখের ওপর?

Tollywood Gossip: একটা সময় বয়সের সঙ্গে তাল মিলিয়ে সেলেবদের পাল্টাতে হয় চরিত্রের ধরন। হয়তো নায়িকা হওয়া হয় না, তবে দাপুটে অভিনেত্রীর মতো নিজেকে যে কোনও চরিত্রে তাঁরা ভেঙে গড়তে রাজি থাকেন। অভিনয় করার মাধুর্যতাই তো সেটা।

৪০ পেরিয়ে মা হতে নারাজ ঋতু, প্রস্তাব পেলে আজও ফেরান মুখের ওপর?
Follow Us:
| Updated on: May 04, 2024 | 12:39 PM

ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের অন্যতম সেরা অভিনেতা। তিন দশক ধরে যিনি দাপটের সঙ্গে সিনেপাড়ায় রাজত্ব করে চলেছেন। বয়সের ছাপ ক্যামেরায় বুঝতে দিতে চান না তিনি। আজও শত শত পুরুষের রাতের ঘুম কাড়ে তাঁর একটা পোস্ট। সময়ের সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে পাল্টে নিয়েছেন নিজেকে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে যোগাযোগও রেখে চলেছেন সমাল তালে। তিনি আজও স্বপ্নের নায়িকা। তবে আর কত দিন, একটা সময় বয়সের সঙ্গে তাল মিলিয়ে সেলেবদের পাল্টাতে হয় চরিত্রের ধরন। হয়তো নায়িকা হওয়া হয় না, তবে দাপুটে অভিনেত্রীর মতো নিজেকে যে কোনও চরিত্রে তাঁরা ভেঙে গড়তে রাজি থাকেন। অভিনয় করার মাধুর্যতাই তো সেটা। তবে কি ঋতুপর্ণা সেনগগুপ্ত সেই সকল চ্যালেঞ্জিং চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছেন?

এক সাক্ষাৎকারে ঋতুপর্ণা সেনগুপ্তকে বলতে শোনা গিয়েছিল চ্য়ালেঞ্জিং চরিত্রের জন্য তিনি যে কোনও সময় প্রস্তুত। তবে সেই চরিত্রের একটা নির্দিষ্ট ওজন থাকা দরকার। আর হিরোর মা? পর্দায় হিরোর মা হতে কি রাজি তিনি? জি ২৪ ঘণ্টায় অনির্বাণ চৌধুরীকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, হিরোর মা হতে বললেন আমি হয়তো হব না। এখন অন্তত নয়। তবে সেই চরিত্রের যদি একটা মাত্রা থাকে, তাকে কেন্দ্র করে যদি ছবিটি তৈরি করা হয়, তবে নিশ্চয়ই ভেবে দেখব। তবে শুধু মাত্র হিরোর মা হওয়ার জন্য আমি ছবি করব না।

পাল্টা প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়, আপনি নাকি এমন চরিত্র পেলে মুহূর্তে ফেরান? উত্তরে হাসতে হাসতে অভিনেত্রী জানান, এখনই নয়। কিছু বছর পর তিনি ভেবে দেখবেন, তবে কেবল মা হওয়ার জন্য কোনও চরিত্র তিনি গ্রহণ করবেন না।