ভাইয়ে-ভাইয়ে সব ঠিক আছে তো? ববিকে কটাক্ষ করেন খোদ দাদা সানি

Sunny-Bobby: একদিকে গদর ২ অন্যদিকে অ্যানিম্যাল। বছরভর বক্স অফিসে যাঁরা যাঁরা বিশেষ ভূমিকা পালন করলেন, সেই তালিকাতে থাকা অন্যতম দুই স্টার হলেন ববি ও সানি। তবে ভাইয়ের ছবি কে ১০০-তে ১০০ দিতে মোটেও রাজি নন তিনি।

ভাইয়ে-ভাইয়ে সব ঠিক আছে তো? ববিকে কটাক্ষ করেন খোদ দাদা সানি
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 2:46 PM

২০২৩ সাালের শেষে চর্চার কেন্দ্রে রাতারাতি জায়গা করে নিয়েছিল ছবি অ্যানিম্যাল, যা নিয়ে সরব হয়েছিলেন সানি দেওলও। ভাইয়ের অংশ তাঁর বেশ ভাল লাগে। এমন কিছ ছবিটাও তিনি বেশ পছন্দ করেছেন। কিন্তু ছবি বেশ কয়েকটি জিনিস তাঁর অপছন্দের তালিকাতেও থেকে গিয়েছে। তা নিয়ে এবার সরব হয়েছিলেন সানি দেওল। চলতি বছর অর্থাৎ ২০২৩ সাল সানি দেওল ও ববি দেওলের জন্য অন্যতম মাইলস্টোন। কারণ দুই স্টারই আবারও নিজেকে প্রমাণ করার একটা সুযোগ পেয়েছেন। একদিকে গদর ২ অন্যদিকে অ্যানিম্যাল। বছরভর বক্স অফিসে যাঁরা যাঁরা বিশেষ ভূমিকা পালন করলেন, সেই তালিকাতে থাকা অন্যতম দুই স্টার হলেন ববি ও সানি। তবে ভাইয়ের ছবি কে ১০০-তে ১০০ দিতে মোটেও রাজি নন তিনি।

ছবিকে ‘নাইস’ ছবির আখ্যা দিলেও সানি দেওল সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কিছু বিষয় রয়েছে যা ‘আমার ভাল লাগেনি। যেটা আমি অনেক ছবির ক্ষেত্রেই পছন্দ করি না, আমার ছবির ক্ষেত্রেও তাই। একজন ব্যক্তি হিসেবে আমার খারাপ লাগা ভাল লাগা থাকতেই পারে, তবে সব মিলিয়ে এটা একটা ভাল ছবি। মিউজিক ভীষণ ভাল।’ ববি সব সময়ই ববি, তবে এখন ও লর্ড ববি। ববি দেওল এই চরিত্রে অভিনয় করে সকলের নজরে কেন্দ্রে জায়গা করে নেয়। আশ্রম ছবি দিয়ে কামব্যাক করেছিলেন ববি দেওল। না, তাই বলে ভাইয়ে ভাইয়ে মোটেও বাড়েনি দূরত্ব। কেবল ভাইয়ের ছবির বিষয়বস্তু নিয়ে নিজের মতামত প্রকাশ করেছিলেন মাত্র।

বলিউড যখন ধুঁকছিল, ৩০০ কোটির আয় যেন সোনার কাঠি ছোঁয়ার মতো, ঠিক তখনই ১০০০ কোটির স্বপ্ন নয়, বাস্তব আয় করে দেখিয়ে দিয়েছিলেন তিনি। এরপরই তালিকায় ছিল গদর ২। সানি দেওল। বলিউডে একের পর এক হিট ছবি দেওয়া অভিনেতা যে গদর ২ ছবির মাধ্যমে এতটা ব্যবসা করবে, তা অনেকেই ভাবতে পারেননি। ৬০০ কোটির ব্যবসা করে তাক লাগিয়েছিলেন তিনিই। এবার পালা ববি দেওলের। না, নতুন প্রজন্মের কোনও অ্যাকশন হিরো নয়, ববি দেওল একটিও সংলাপ না বলে, কেবল ব্যক্তিত্বের জোরে যেভাবে দাপটের সঙ্গে অ্যানিম্যাল ছবিতে জায়গা করে নিয়েছেন, তা এখন দর্শকদের মুখে মুখে প্রশংসিত।