বছরের পর বছর নষ্ট…, কীসের লোভে এই সর্বনাশ ইমরানের?

Emraan Controversy: ইমরান হাসমি জানিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন প্লাস্টিক বিউটি। এরপরই বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা ইমরান হাসমি। তাঁকে শুনতে হয়েছিল নানা কটুকথা। বলিউডে একপ্রকার কোণঠাসা হয়ে উঠেছিলেন তিনি।

বছরের পর বছর নষ্ট..., কীসের লোভে এই সর্বনাশ ইমরানের?
Follow Us:
| Updated on: May 19, 2024 | 2:06 PM

ঐশ্বর্য রাই বচ্চন ও ইমরান হাসমির মধ্যে তেমন কোনও বিবাদ কোনওদিনই বর্তমান ছিল না। তবে সবটাই পাল্টে যায় কফি উইথ করণ শোয়ের একটি পর্বে। যেখানে ইমরান হাসমি জানিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন প্লাস্টিক বিউটি। এরপরই বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা ইমরান হাসমি। তাঁকে শুনতে হয়েছিল নানা কটুকথা। বলিউডে একপ্রকার কোণঠাসা হয়ে উঠেছিলেন তিনি। প্রথম থেকেই দর্শকের রোষের শিকার হতে হয়েছিল তাঁকে। তবে সেই পর্ব নিয়ে এবার মুখ খুললেন ইমরান। জানিয়ে দিলেন তিনি মোটেও ও কথা মুখে আনতে চাননি। আসলে তিনি চেয়েছিলেন গিফট বক্স জিততে। কফি উইথ করণ শোয়ে এসে তিনি ব়্যাপিড ফায়ার রাউন্ডে এই মন্তব্য করে বিপাকে পড়েছিলেন।

তবে ইমরান হাসমি একটা কথা স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি মোটেও ঐশ্বর সম্পর্কে এমন মন্তব্য করতে চাননি। তাঁর মতে এটাই শোয়ের ধরন অনুযায়ী তাঁকে এমনই কিছু বলতে হতো। তিনি যদি আবারও কফি উইথ করণ শোয়ে আসেন, তবে তিনি আবারও এমনই কিছু বলবেন। কারণ এই শোয়ের এটাই চরিত্র বলে দাবি করেন অভিনেতা। তিনি জানিয়েছেন তিনি যদি আবার আসেন তবে আবারও এমন কোনও মন্তব্য করবেন যা খবরের শিরোনামে জায়গা করে নেবে। কারণ একটাই তিনি চান উপহার জিততে। সেবারও ঠিক তেমনটাই চেয়েছিলেন বলে জানিয়েছেন ইমরান হাসমি। তবে এই মন্তব্য করে যে বলিউডের অন্দরমহলে তিনি বেজায় শক্র তৈরি করেছিলেন, তা অস্বীকার করলেন না তিনি। ইমরানের কথায় তিনি ঐশ্বর্যকে ভীষণ ভালবাসেন। তিনি শ্রদ্ধাও করেন। তিনি মোটেও মন থেকে এই কথা বলেননি।