রক্তে ভাসছে প্রোমোটারের দেহ, ভর সন্ধ্যায় কলকাতার জরিবুটি গলিতে শিউরে ওঠার মতো ঘটনা

Kolkata Murder Case: স্থানীয় বাসিন্দারা দেখতে পান প্রোমোটারের দেহ পড়ে রয়েছে তাঁর বাড়ির কাছেই। গোটা দেহ রক্তে ভাসছে। খবর দেওয়া হয় আনন্দপুর থানায়। পুলিশ দেহ উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যায়। চিকিৎসকরা জানিয়ে দেন ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

রক্তে ভাসছে প্রোমোটারের দেহ, ভর সন্ধ্যায় কলকাতার জরিবুটি গলিতে শিউরে ওঠার মতো ঘটনা
রাস্তায় পড়েছিল দেহImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2024 | 5:59 AM

কলকাতা: খাস কলকাতার বুকে ভরসন্ধ্যায় যা ঘটল, তাতে ঘুম উড়েছে এলাকাবাসীর। শুক্রবার সন্ধ্যায় ব্যস্ত শহরের গলির মধ্যে ঘটে গেল খুনের ঘটনা! আচমকা বাসিন্দারা দেখেন রাস্তার মধ্যে পড়ে রয়েছে এক ব্যক্তির দেহ। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আনন্দপুরের ৩৬ ডি তোপসিয়া রোডের জরিবুটি গলির ঘটনা। মৃতের নাম আরিফ খান। তিনি পেশায় প্রোমোটার বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ওই গলিতেই বাড়ি আরিফ খানের। তাঁর বাড়ির সামনে কয়েকজন ব্যক্তির সঙ্গে বচসা হচ্ছিল বলে অভিযোগ। এরপর ধারাল অস্ত্রের কোপ মারা হয় ওই ব্যক্তির শরীরে। পরে স্থানীয় বাসিন্দারা দেখতে পান প্রোমোটারের দেহ পড়ে রয়েছে তাঁর বাড়ির কাছেই। গোটা দেহ রক্তে ভাসছে। খবর দেওয়া হয় আনন্দপুর থানায়। পুলিশ দেহ উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যায়। চিকিৎসকরা জানিয়ে দেন ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

এই ঘটনায় আব্বাস নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ সামনে আসছে। এছাড়াও ঘটনাস্থলে আরও দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি ছিলেন বলেও জানা গিয়েছে। যে জায়গায় ঘটনাটি ঘটেছে, সেখানে একটি সিসিটিভি লাগানো আছে। সেটি খতিয়ে দেখেই আততায়ীদের খোঁজার চেষ্টা করছে পুলিশ। পুরনো কোনও শত্রুতার জেরে এই ঘটনা কি না, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।