বাড়িতে থেকেই মাত্র দু’সপ্তাহে পান মালাইকার মত চেহারা, কীভাবে? জেনে নিন

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার মেদহীন চেহারা আপনার স্বপ্ন। বাড়িতে থেকে মাত্র চোদ্দ দিনেই ঝরিয়ে ফেলতে পারেন বাড়তি মেদ।

বাড়িতে থেকেই মাত্র দু'সপ্তাহে পান মালাইকার মত চেহারা, কীভাবে? জেনে নিন
মালাইকা অরোরা (সৌজন্যে: ইন্সটাগ্রাম)
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 6:38 PM

বয়স পঞ্চাশের কোঠায়। কিন্তু তাঁকে দেখে বয়স বোঝার উপায় নেই। তাঁর ফিটনেস অনেকের অনুপ্রেরণা। তিনি মালাইকা অরোরা। বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। পঞ্চাশেও তাঁর এই মেদহীন চেহারা সবসময় চর্চার কেন্দ্রবিন্দুতে। মালাইকা যে যোগা ফ্রিক সেকথা কারোরই অজানা নয়। ভক্তদের জন্য শেয়ার করলেন তেমনিই কিছু যোগা টিপস।

মালাইকার মত অ্যাবস তৈরি করা অনেকেরই স্বপ্ন। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করলেন তেমনি কিছু টিপস। যা করলে মালাইকা ভক্তরা খুব সহজে বাড়িতে বসেই দু’সপ্তাহেই পেয়ে যেতে পারেন তাঁর মত চেহারার গঠন।

ওয়ার্কআউট সেশনে মালাইকাকে দেখা গেল হল্টারনেক গ্রে স্পোর্টস ব্রা আর সঙ্গে ম্যাচিং যোগা প্যান্টে। উঁচু করে বাঁধা খোপা।বিভিন্নরকম আসন করতে দেখা যায়। কখনও পায়ের ব্যায়াম, কখনও আবার পা কে পিছন দিক থেকে মাথার দিকে তুলতে দেখা যায়। ভিডিয়োটি পোস্ট করে মালাইকা লেখেন এই তিনটি অ্যাবসের ব্যায়াম বাড়িতে নিজের সুবিধা মত ১৪ দিন করে দেখুন। কী ফল হল তা জানান। তাহলে আর কী বাড়িতে শুরু করে দিন এক্সয়ারসাইজ।