Today Horoscope 13th July, 2024: আনলাকি ১৩! আজ বিপদরক্ষা হবে কি? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 13th July, 2024: আনলাকি ১৩! আজ বিপদরক্ষা হবে কি? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 10:41 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ কোনও কারণ ছাড়াই মায়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। জমি, গাড়ি ও বাড়ি ক্রয়-বিক্রয়ে বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে আরাম ও সুবিধার হ্রাস হতে পারে। বাড়িতে বা ব্যবসার জায়গায় চুরির সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। কোনও সরকারি দপ্তরের কারণে ব্যবসায় বাধার সম্মুখীন হতে হবে। চাকরির জন্য এখান থেকে ওখানে ঘুরে বেড়াতে হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের রোষের শিকার হতে পারেন।

বৃষ রাশি

আজ বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পাবেন। আপনি আপনার পছন্দের কাজ করতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়িত হবে। বাহিনীর সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের সাহসিকতা ও বীরত্বের ভিত্তিতে বিরাট সাফল্য অর্জন করবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। গাড়ি কেনার পুরনো ইচ্ছাপূরণ হবে। ভাল বন্ধুদের সঙ্গে একসঙ্গে কাজ করলে লাভজনক পরিস্থিতি তৈরি হবে।

মিথুন রাশি

আজ ভ্রমণের সম্ভাবনা থাকবে। বন্ধুর সঙ্গে পর্যটন স্থানে বেড়াতে যাবেন। পরিবারের জন্য বিলাসবহুল সামগ্রী কিনবেন। শত্রু পক্ষ থেকে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন। একটি নতুন কাজ শুরু করার আগে, এর সুবিধা ও ক্ষতি বিবেচনা করুন। তবেই পরবর্তী সিদ্ধান্ত নিন। চাকরির সন্ধানে আপনাকে এখানে-সেখানে ঘুরতে হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজের পরিকল্পনা গোপনে এগিয়ে নিয়ে যান। অপ্রয়োজনীয় ব্যাঘাত ঘটতে পারে।

কর্কট রাশি

কর্মক্ষেত্রে অতিরিক্ত ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। ব্যবসায় এমন কিছু ঘটনা ঘটতে পারে, যা ভবিষ্যতে বড় সুফল বয়ে আনবে। চাকরিতে চাকরদের সুখ বাড়বে। নতুন কোনও দায়িত্বে জড়িয়ে পড়তে পারেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা সুযোগ পাবেন দূর দেশ ও বিদেশ ভ্রমণের। কর্মসংস্থানের সন্ধানে থাকা লোকেরা কর্মসংস্থান পাবে। গাড়ির সুখ পেতে পারেন। কর্মক্ষেত্রে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে।

সিংহ রাশি

আদালতের মামলায় বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে আধিপত্যের মাধ্যমে প্রতিষ্ঠিত হবে। কর্মক্ষেত্রে অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। চাকরিতে পদোন্নতি পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। নতুন ব্যবসা বা শিল্প শুরু করার সম্ভাবনা থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজের ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে।ক্রীড়া জগতে দুর্দান্ত সাফল্য অর্জন করতে পারেন। সামাজিক কাজে এমন ঘটনা ঘটতে পারে। যার কারণে আপনি অগাধ সম্মান পাবেন।

কন্যা রাশি

ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। কিছু অসম্পূর্ণ কাজ সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। আদালতের বিষয়ে গুরুত্বপূর্ণ সাফল্য পাবেন। লেখালেখি, কবি, সাংবাদিকতা, শিল্পকলা, অভিনয় ইত্যাদি ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা সম্মান পাবেন। দীর্ঘ যাত্রা বা বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা সফল হবে। রা

তুলা রাশি

আজ পুরনো কোনও মামলায় জয়লাভ হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে অর্থের প্রয়োজন হবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাবেন। রাজনীতিতে উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের দীর্ঘ বিদেশ সফরে যেতে হতে পারে। ব্যবসায় নতুন চুক্তি হবে। সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পাবেন। অপরিচিত ব্যক্তির প্রতি অত্যধিক বিশ্বাস মারাত্মক প্রমাণিত হতে পারে। অ্যালকোহল খাওয়ার পরে দ্রুত গাড়ি চালাবেন না। অন্যথায় আপনি আহত হতে পারেন।

বৃশ্চিক রাশি

দিনের শুরু হবে অহেতুক দৌড়াদৌড়ি দিয়ে। কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কিছু গুরুত্বপূর্ণ কাজ শীঘ্রই ব্যাহত হবে। কর্মক্ষেত্রে নিজের চরিত্রকে শুদ্ধ রাখতে হবে। আপনার খারাপ অভ্যাস ত্যাগ করা উচিত। সততা ও কঠোর পরিশ্রম করে আপনার জীবন যাপন করুন। রাজনীতিতে সুবিধা পেতে পারেন।

বৃশ্চিক রাশি

দিনের শুরু হবে অহেতুক দৌড়াদৌড়ি দিয়ে। কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কিছু গুরুত্বপূর্ণ কাজ শীঘ্রই ব্যাহত হবে। কর্মক্ষেত্রে নিজের চরিত্রকে শুদ্ধ রাখতে হবে। আপনার খারাপ অভ্যাস ত্যাগ করা উচিত। সততা ও কঠোর পরিশ্রম করে আপনার জীবন যাপন করুন। রাজনীতিতে সুবিধা পেতে পারেন।

ধনু রাশি

আজ আপনার রাজনৈতিক প্রতিপক্ষরা আপনাকে পরাজিত করতে সফল হবে। পুরনো আদালতের মামলায় সাফল্য আসবে। বিভিন্ন দিক থেকে কিছু ভাল খবর পাবেন। প্রিয়জনের সম্পর্কে দূর দেশ থেকে সুসংবাদ পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। যার ফলে আপনার অবস্থার উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে বিনোদন উপভোগ করবেন। শিল্পক্ষেত্রে সরকারি কোনও সাহায্যে লাভবান হবেন। শিল্পক্ষেত্রে সরকারি কোনও সাহায্যে লাভবান হবেন। অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে জনগণের সহযোগিতা ও সমর্থন পেয়ে পরিস্থিতি আরও শক্তিশালী হবে। শিল্প ও অভিনয় জগতে আপনার নাম বিখ্যাত হবে।

মকর রাশি

আজ অহেতুক ঝগড়ায় জড়াবেন না। উন্নয়নমূলক কাজে গতি আসবে। সাবধানে ব্যবসা করুন। কোনও ধরনের ঝুঁকি নেবেন না। অহেতুক দুশ্চিন্তার পরিস্থিতি তৈরি হবে। একটি বুদ্ধিমান সিদ্ধান্ত জীবনে পরিবর্তন আনতে পারে। চাকরিতে সাফল্যের পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণী সাফল্য লাভ করবে।

কুম্ভ রাশি

আজ অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ হবে। রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় বিষয়টি পুলিশের কাছে পৌঁছাতে পারে। কোনও মূল্যবান জিনিস চুরি হওয়ার আশঙ্কা থাকবে। বিশ্বাসযোগ্য ব্যক্তি ব্যবসায় প্রতারণা করতে পারেন। প্রিয়জনের কাছ থেকে দূরে সরে যেতে হতে পারে। গাড়ি যাত্রায় কিছুটা চাপ সৃষ্টি করতে পারে। পরিবারে অহেতুক ঝগড়া হতে পারে। চাকরি পাওয়ার প্রচেষ্টায় ব্যর্থতার কারণে আপনি কষ্ট পাবেন। বিদেশ সফরে বা দূরের কোনও ভ্রমণে যাওয়ার সম্ভাবনা থাকবে।

মীন রাশি

কর্মক্ষেত্রে আজ নতুন বন্ধু তৈরি হবে। আদালতের কাজে সাফল্য পাবেন। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাত ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় কঠিন পরীক্ষা দিতে হতে পারে। বেকাররা কর্মসংস্থান পাবে। অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। কোনও আত্মীয়ের কারণে পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। আপনার সমস্ত প্রিয়জনের চাহিদার দিকে মনোযোগ দিতে হবে।