Weekly Horoscope 15th to 21th July, 2024: পারিবারিক কলহ থেকে ব্যবসায় লাভ, গোটা সপ্তাহ আপনার কেমন যাবে, পড়ুন সাপ্তাহিক রাশিফল

Saptahik Rashifal: আগামী সপ্তাহটি আপনার জন্য কেমন যাবে? কোন রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন আর কাদেরকে ক্ষতির মুখে পড়তে হবে? জানতে ১৫ জুলাই থেকে ২১ জুলাই ২০২৪ পর্যন্ত সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন।

Weekly Horoscope 15th to 21th July, 2024: পারিবারিক কলহ থেকে ব্যবসায় লাভ, গোটা সপ্তাহ আপনার কেমন যাবে, পড়ুন সাপ্তাহিক রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 11:46 AM

আগামিকাল, সোমবার, থেকে যে সপ্তাহটি শুরু হবে, তা আপনার জন্য কেমন হবে? এই সপ্তাহে কী-কী ব্যবস্থা নেওয়া উচিত, যাতে আপনার সময়টা ভাল যায়? এছাড়া কোন বিষয়গুলো মাথায় রাখলে এই সপ্তাহে ক্ষতি এড়াতে পারেন। এর পাশাপাশি এই সময়ে কী-কী বিষয়ে সতর্ক থাকতে হবে। এই সপ্তাহে কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষর আপনার জন্য শুভ, তা-ও জানতে পারবেন। আসুন, ১৫ জুলাই থেকে ২১ জুলাই ২০২৪ পর্যন্ত সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিই।

মেষ রাশি

সপ্তাহের শুরুতে ব্যবসায় অনেক পরিশ্রম করতে হতে পারে। আরও খারাপ চিন্তা মাথায় আসতে পারে। ভোগ-বিলাসের দিকে ঝোঁক বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে কোনও কারণ ছাড়াই বিবাদ হতে পারে। প্রিয়জনের সম্পর্কে দূর দেশ থেকে অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। ব্যবসায় ব্যস্ত থাকবেন। কোনও ঘটনার কারণে জেলে যেতে হতে পারে। সপ্তাহের মাঝামাঝি কিছু পরিস্থিতি স্বাভাবিক থাকবে। ব্যবসায় উন্নতি হবে। আরাম ও সুবিধা বৃদ্ধি পাবেন। ধন-সম্পত্তি লাভের সম্ভাবনা থাকবে। রাজনীতিতে আধিপত্য প্রতিষ্ঠিত হবে। বেকাররা কর্ম সংস্থান পাবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। কোম্পানির পক্ষ থেকে সংশ্লিষ্ট দূর দেশে ডাকা যেতে পারে। সপ্তাহের শেষে পরিবারে পৈতৃক সম্পত্তির বিবাদ গুরুতর রূপ নিতে পারে। কর্মক্ষেত্রে আপনাকে অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি ও চাপের সম্মুখীন হতে হবে।

বৃষ রাশি

সপ্তাহের শুরুতে গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে। সামাজিক কাজে সংযম আচরণ করুন। বিরোধী পক্ষ আপনাকে নীচু করার চেষ্টা করতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করলেও সেই অনুপাতে ফল পাওয়া যাবে না। সহকর্মীদের বিদায়ের কারণে মতভেদ হতে পারে। প্রিয়জনের দ্বারা বিভ্রান্ত হবেন না। সপ্তাহের মাঝামাঝি সময়ে ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ব্যবসায় লাভ ও অগ্রগতির সম্ভাবনা থাকবে। জীবিকার কাজে নিয়োজিত ব্যক্তিরা তাদের পরিশ্রমের ফল পাবেন। সপ্তাহের শেষে শিক্ষা, অর্থনৈতিক ও কৃষিক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের লাভের সম্ভাবনা থাকবে। চাকরিতে কর্মরত ব্যক্তিদের পদোন্নতি ও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অবাঞ্ছিত যাত্রা করতে হবে।

মিথুন রাশি

সপ্তাহের শুরুতে বিবাদের পরিস্থিতি তৈরি হবে। আপনার আত্মবিশ্বাস হ্রাস পেতে দেবেন না। পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। গুরুত্বপূর্ণ কাজে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। সপ্তাহের মাঝামাঝি সময়ে বিরোধীরা আপনার উন্নতিতে ঈর্ষান্বিত হবে। সামাজিক প্রতিপত্তির ক্ষেত্রে উচ্চ পদস্থ ও মর্যাদাবান ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করা হবে। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সমন্বয় তৈরি করতে হবে। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা হঠাৎ লাভ পেতে পারেন। সপ্তাহের শেষে কর্মক্ষেত্রে বাধা কমবে। আয়ের উৎস বাড়বে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন।

কর্কট রাশি

সপ্তাহের শুরুতে সময়টি আনন্দদায়ক ও অগ্রগতির হবে। আপনার সময় ইতিবাচক হবে। আপনার ব্যক্তিগত পরিস্থিতি মাথায় রেখেই গুরুত্বপূর্ণ কাজে বড় সিদ্ধান্ত নিন। সামাজিক কর্মকান্ডে আরও সচেতন হোন। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য, নতুন ব্যবসার ক্ষেত্রে লাভের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। জীবিকা নির্বাহকারী ব্যক্তিদের চাকরিতে তাদের উর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। সপ্তাহের মধ্যভাগে কাজের ক্ষেত্রে কিছু উত্থান-পতন হবে। অতিরিক্ত কঠোর পরিশ্রম আপনার ব্যবসার জীবিকা উন্নত করবে। গোপন শত্রুদের থেকে সাবধান। সে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। আপনার আত্মবিশ্বাস হ্রাস পেতে দেবেন না। পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। সপ্তাহের শেষে কাজের ক্ষেত্রে কিছু উত্থান-পতন হবে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। অন্যথায় আপনি আহত হতে পারেন। আপনার কর্মক্ষেত্রে ব্যাঘাতের কারণে আপনি দুঃখ বোধ করবেন।

সিংহ রাশি

সপ্তাহের শুরুতে গুরুত্বপূর্ণ কাজগুলো ভেবেচিন্তে করুন। বিরোধী দলের সঙ্গে সম্পর্ক পরিচালনা করা। সামাজিক কর্মকান্ডের প্রতি আগ্রহ বাড়বে। পরিবারে শুভ ও ধর্মীয় কাজ হওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা পরিকল্পিতভাবে কাজ করলে সফলতা পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আমদানি-রপ্তানি ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিরা লাভবান হবেন। চাকরি ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সংগ্রাম করতে হবে। আপনার চাহিদাকে অতিরিক্ত হতে দেবেন না। সমাজে সম্মানের প্রতি সচেতন হোন। সপ্তাহের শেষে কর্মক্ষেত্রে বাধা কমবে। আয়ের নতুন উৎস বাড়বে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে।

কন্যা রাশি

সেনাবাহিনীর সঙ্গে যুক্ত ব্যক্তিরা সপ্তাহের শুরুতে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করবেন। আপনার সাহস ও সাহসিকতা চারিদিকে প্রশংসা করা হবে। কর্মক্ষেত্রে ঝুঁকিপূর্ণ কাজে সাফল্য পাবেন। ব্যবসায় করা পরিবর্তনগুলি উপকারী প্রমাণিত হবে। জমি সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে মায়ের স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে আপনি বিষণ্ণ বোধ করতে পারেন। অপ্রয়োজনীয় বিতর্ক প্রচার করা থেকে বিরত থাকুন। অন্যথায় মারাত্মক যুদ্ধ হতে পারে। যার কারণে পারিবারিক ক্ষেত্রে আপনার সুনাম ক্ষতিগ্রস্ত হতে পারে। জীবিকার সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়াতে হবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। অপরিচিত ব্যক্তির উপর অতিরিক্ত আস্থা মারাত্মক প্রমাণিত হবে। সপ্তাহের শেষে ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। জল্পনা-কল্পনার মাঝখানে সন্তানের সুখ বৃদ্ধি পাবে। সাংবাদিকতা, স্ব-লেখা ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল নিবন্ধ লিখবেন। চাকরিতে আপনার কাজের প্রশংসা করা হবে। রাজনীতিতে পদমর্যাদা বৃদ্ধি পাবে। দূর দেশে বেড়াতে যেতে পারেন।

তুলা রাশি

সপ্তাহের শুরুটা আপনার জন্য বিশেষভাবে ভালো সময় হতে পারে। কাজে আসা বাধা দূর হবে। কাজ সহজে সম্পন্ন হবে। তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। বৈদেশিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। দূর দেশে বা বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। সপ্তাহের মধ্যভাগে জীবিকা ইত্যাদিতে উত্থান-পতন দেখা দেবে। তবুও, আপনার ধৈর্য হ্রাস পেতে দেবেন না। অক্ষত রাখুন। আপনার কাজে অন্যদের হস্তক্ষেপ করতে দেবেন না। পারিবারিক দায়িত্ব ইত্যাদি বাড়তে পারে। আপনি আপনার মিষ্টি আচরণের মাধ্যমে পারিবারিক সম্প্রীতি বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। সপ্তাহের শেষে ভাইবোনের সঙ্গে পারস্পরিক মতভেদ দেখা দিতে পারে। অলসতা থেকে দূরে থাকুন। নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। ব্যবসা-বাণিজ্যে অনেক ব্যস্ততা থাকবে। রাজনীতিতে উচ্চ পদ বা দায়িত্ব পেতে পারেন।

বৃশ্চিক রাশি

সপ্তাহের শুরুতে, আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে ঈশ্বরের দর্শনে যেতে পারেন। আপনি আধুনিক কাজের প্রতি আগ্রহী হবেন। কর্মক্ষেত্রে আপনার সৎ কাজের স্টাইল দেখে লোকেরা আকৃষ্ট ও মুগ্ধ হবে। সরকারের কারওর কাছ থেকে বিশেষ উপহার পাবেন। আদালতে কর্মরত ব্যক্তিরা সম্মান পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে ঋণ নিয়ে ব্যবসায় মূলধন বিনিয়োগ করতে পারেন। সাফল্য অর্জন করবে। উন্নতির সঙ্গে সঙ্গে সুবিধা হবে। ব্যক্তিগত অর্থ ও সম্পত্তি সংক্রান্ত বিবাদ আদালতের সহায়তায় মিটে যাবে। কর্মজীবীরা সপ্তাহের শেষে চাকরি পাবেন। ব্যবসায়িক ক্ষেত্রে কিছু বিশ্বস্ত ও সহযোগী লোকের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পাবেন। জমি, বাড়ি কেনার পরিকল্পনা সফল হবে।

ধনু রাশি

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি পাবেন। যানবাহনের আরাম হবে চমৎকার। সুস্বাদু খাবার পাবেন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে কোনও বাধা দূর হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য ও সম্মান পাবেন। সপ্তাহের মধ্যভাগে বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতির পাশাপাশি নতুন গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। সন্তানদের দায়িত্ব পালন হবে। ব্যবসায় বাধা দূর হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। সপ্তাহের শেষে জমি, দালানকোঠা ও যানবাহন ক্রয়-বিক্রয়ে লাভ হবে। সাংবাদিকতার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের ইচ্ছা পূরণ হবে। বিদেশ সফরে যাওয়ার সুযোগ পাবেন। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। অমীমাংসিত কাজ শেষ হবে।

মকর রাশি

সপ্তাহের শুরুতে পৈতৃক সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। আপনার মিষ্টি কথাবার্তা ও সরল আচরণ কর্মক্ষেত্রে মানুষকে আকৃষ্ট করবে। ব্যবসায় অগ্রগতির সঙ্গে লাভ হবে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে আপনার নেতৃত্বের প্রশংসা করা হবে। দীর্ঘ ভ্রমণ বা বিদেশ ভ্রমণে যেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি কোনও সরকারি প্রকল্পের গুরুত্বপূর্ণ অংশীদার হয়ে উঠবেন। শিল্পের প্রসারের পরিকল্পনা সফল হবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। লোহা সংক্রান্ত যন্ত্রপাতি তৈরির কাজে নিয়োজিত ব্যক্তিরা তাদের কাজে বাধার সম্মুখীন হবেন। সপ্তাহের শেষে সন্তানদের দায়িত্ব পালন হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে পুরনো বন্ধুর কাছ থেকে দারুণ সাহায্য পাবেন। গাড়ি কেনার পরিকল্পনা সফল হবে। সামাজিক কাজে মন দিয়ে সহযোগিতা করার কারণে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আরাম ও সুবিধার দিকে আরও মনোযোগ দেওয়া হবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন।

কুম্ভ রাশি

সপ্তাহের শুরুতে কিছু শুভ ঘটনা ঘটতে পারে। বেকাররা কর্মসংস্থান পাবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। নতুন শিল্প ব্যবসার পরিকল্পনা সফল হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা উন্নতির সঙ্গে সুবিধা পাবেন। প্রচারে সফলতা আসবেই। সপ্তাহের মধ্যভাগে রাজনীতিতে আধিপত্য প্রতিষ্ঠিত হবে। ব্যাঙ্কিং সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রে বিশেষ সাফল্য ও সম্মান পাবেন। সপ্তাহের মাঝামাঝি ব্যবসায় কিছু নতুন চুক্তি হবে। জেল থেকে মুক্তি পাবে। শত্রুপক্ষ আপনার উপর আধিপত্য বিস্তার করবে। কর্মক্ষেত্রে কিছু প্রতিপক্ষ থাকবে। কিছু কাজ সম্পন্ন হবে যা সমাজে আপনার সম্মান ও সম্মান উভয়ই বৃদ্ধি করবে। সপ্তাহের শেষে, ক্রীড়া জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য ও সম্মান পাবেন। কর্মসংস্থানের সন্ধানকারী ব্যক্তিরা সাফল্য পাবেন। আকাশপথে ভ্রমণের পুরনো ইচ্ছা আজ পূরণ হবে।

মীন রাশি

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। রাজনীতিতে প্রত্যাশিত সমর্থন না পাওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। বাড়িতে ও ব্যবসায়িক জায়গায় আরাম ও সুবিধা প্রদানে আরও অর্থ ব্যয় হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধার কারণে বিষয়টি বিগড়ে যেতে পারে। সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পাবেন। অনাকাঙ্খিত সফরে যেতে হতে পারে। সপ্তাহের মাঝামাঝি আদালতের মামলায় স্বস্তি আসবে। ব্যবসায় উন্নতি হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। ঋণ গ্রহণের প্রচেষ্টা সফল হবে। নির্মাণ কাজের ক্ষেত্রে প্রাপ্তি হবে। শ্রমিক শ্রেণী তাদের স্বপ্ন পূরণের সুযোগ পাবে। সপ্তাহের শেষে কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন।

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।