ভিনধর্মী বান্ধবীর পাশে বসার জন্য ছুরির কোপ, গ্রেফতার ৪

নির্মমভাবে মারধরের ঘটনাটি চোখে পড়তেই স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছেড়ে পালায় অভিযুক্তরা।

ভিনধর্মী বান্ধবীর পাশে বসার জন্য ছুরির কোপ, গ্রেফতার ৪
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 3:28 PM

বেঙ্গালুরু: দীর্ঘদিনের বন্ধু, সেখানে ধর্ম কেন বিভেদ সৃষ্টি করবে! তাই সাবলীল ভাবেই বাসে বান্ধবীর পাশের আসনে বসেছিলেন এক যুবক। কিন্তু ঘুনাক্ষরেও টের পাননি যে হামলার মুখে পড়তে হবে তাঁদের। মাঙ্গালুরু থেকে বেঙ্গালুরু (Bengaluru) বাসে করে যাচ্ছিলেন তাঁরা। তখন বাসের সামনে এসে দাঁড়ায় অন্য একটি গাড়ি। টেনে হিচড়ে দুস্কৃতীরা ওই যুবক-যুবতীকে নামিয়ে আনে গাড়ি থেকে। সেই ঘটনায় ৮ জনকে আটক করেছিল পুলিশ। এ বার অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করল মাঙ্গালুরু থানার পুলিশ।

মাঙ্গালুরু পুলিশ কমিশনার শশী কুমার জানিয়েছেন, বাসে ওই হামলার ঘটনায় ৪ জনকে পাম্পওয়েল চত্ত্বর থেকে গ্রেফতার করা হয়েছে। ওই চার জন হল ২৮ বছর বয়সী বালাচন্দ্র, ২৫ বছর বয়সী ধনুস ভান্ডারি, ২৭ বছর বয়সী জয়প্রশান্ত ও ৩৮ বছর বয়সী অনিল কুমার। সংবাদ সংস্থা এএনআইর খবর অনুযায়ী, বাস থেকে নামিয়ে বছর চব্বিশের ওই যুবককে ছুরির কোপ মেরেছিল দুস্কৃতীরা। তাদের মধ্যে কয়েকজন বজরং দলের সদস্য ছিল বলেও অভিযোগ।

নির্মমভাবে মারধরের ঘটনাটি চোখে পড়তেই স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছেড়ে পালায় অভিযুক্তরা। তারাই পুলিশে খবর দেন এবং আহত যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। ওই যুবক স্থিতিশীল রয়েছেন বলেই জানা গিয়েছে। পুলিশি জেরায় ওই যুবতী জানান, তাঁরা সহপাঠী এবং দীর্ঘদিন ধরেই একে অপরকে চেনেন। তবে কেন তাঁদের উপর হামলা চালানো হল, এ বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেননি তিনি।

আরও পড়ুন: টিউশন থেকে ফেরার পথে গণধর্ষিত দশম শ্রেণির ছাত্রী, লজ্জায় আত্মহত্যা