Murder: কংক্রিটের স্লিপার দিয়ে ২ জনকে থেঁতলে দিল ‘মানসিক ভারসাম্যহীন’ ব্যক্তি, রক্তে ভেসে গেল রেলস্টেশন

Murder: পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তি আচমকা ওই প্ল্যাটফর্মে চলে আসেন। তারপর কংক্রিটের স্লিপার দিয়ে ঘুমন্ত ব্যক্তিদের মাথায় আঘাত করেন। আশপাশের কয়েকজন তাঁকে আটকানোর চেষ্টা করেন। ২ জন ব্যক্তি মাথায় গুরুতর চোট পান। তার জেরে তাঁদের মৃত্যু হয়। মৃত ব্যক্তিদের মধ্যে একজনের নাম গণেশ কুমার(৪০)। তাঁর বাড়ি তামিলনাড়ুতে। অন্য মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

Murder: কংক্রিটের স্লিপার দিয়ে ২ জনকে থেঁতলে দিল 'মানসিক ভারসাম্যহীন' ব্যক্তি, রক্তে ভেসে গেল রেলস্টেশন
ফাইল ফোটো
Follow Us:
| Updated on: Oct 07, 2024 | 8:03 PM

নাগপুর: রেলস্টেশনে ঘুমিয়েছিলেন তাঁরা। আচমকা এক ব্যক্তি একটি কংক্রিটের স্লিপার তুলে এনে তাঁদের মাথায় আঘাত করলেন। রক্তে ভেসে গেল রেলস্টেশন। মৃত্যু হয়েছে দুই জনের। গুরুতর জখম আরও দু’জন। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে নাগপুর রেলস্টেশনে। অভিযুক্ত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে জানা গিয়েছে।

নাগপুর রেলস্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্মে ঘুমিয়েছিলেন কয়েকজন। সকাল ৭টা নাগাদ ঘটনাটি ঘটে। রেললাইনে ব্যবহৃত ৫০ কেজি ওজনের কংক্রিটের স্লিপার তুলে এনে ঘুমন্ত ব্যক্তিদের আঘাত করেন। অভিযুক্ত ব্যক্তির নাম জয়রাম কেওয়াত। বছর পঁয়তাল্লিশের ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে পুলিশ জানিয়েছে। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তি আচমকা ওই প্ল্যাটফর্মে চলে আসেন। তারপর কংক্রিটের স্লিপার দিয়ে ঘুমন্ত ব্যক্তিদের মাথায় আঘাত করেন। আশপাশের কয়েকজন তাঁকে আটকানোর চেষ্টা করেন। ২ জন ব্যক্তি মাথায় গুরুতর চোট পান। তার জেরে তাঁদের মৃত্যু হয়। মৃত ব্যক্তিদের মধ্যে একজনের নাম গণেশ কুমার(৪০)। তাঁর বাড়ি তামিলনাড়ুতে। অন্য মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। জখম দুই ব্যক্তিকে মায়ো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

জিআরপি জানিয়েছে, কংক্রিটের স্লিপার দিয়ে আঘাতের পর সেখান থেকে পালানোর চেষ্টা করেন জয়রাম। জিআরপি কর্মীরা তাঁকে ধরে ফেলেন। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে জিআরপি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রত্যক্ষদর্শীদের। জয়রামের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। আচমকা তিনি হামলা চালালেন কেন, তা খতিয়ে দেখা হচ্ছে।