রাতের রাস্তায় সিংহের হাঁটাহাঁটি, চমকে গেল সবাই

বন্দরের লোকজন মুহূর্তে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। সঙ্গে সঙ্গেই বন দফতরে (Forest Department) ফোন করা হয়। পরে বন দফতরের কর্মীরা ঘটনাস্থলে আসেন।

রাতের রাস্তায় সিংহের হাঁটাহাঁটি, চমকে গেল সবাই
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jul 06, 2021 | 2:54 PM

আহমেদাবাদ: রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সিংহ (Lion)। তাও আবার একা নয়, দলবল নিয়ে রাতের রাস্তায় সিংহের চলাফেরা। ঘটনার সাক্ষী থাকল গুজরাট (Gujarat)। আমরেলিতে পিপাভাও বন্দরের কাছে ঘুরতে দেখা গেল বেশ কয়েকটা সিংহকে। লোকালয়ে এভাবে সিংহের ঘোরাফেরা বিশ্বাসই করতে পারেনি কেউ। তবে বিষয়টি যে সত্যি তা বুঝতে পেরে সকলের চক্ষু চড়কগাছ।

বন্দরের লোকজন মুহূর্তে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। সঙ্গে সঙ্গেই বন দফতরে ফোন করা হয়। পরে বন দফতরের কর্মীরা ঘটনাস্থলে আসেন। কীভাবে লোকালয়ে ঢুকে পড়ল সিংহ তা তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক অনুমানে তারা জানিয়েছেন, জঙ্গলে প্রবল বৃষ্টিপাতের কারণে সিংহের দল লোকালয়ে হানা দিয়েছে। খাবারেও খোঁজেও আসতে পারে বলে মনে করা হচ্ছে।

এরই মধ্যে লোকালয়ে সিংহের চলাফেরা ক্যামেরাবন্দি করে রাখেন কেউ কেউ। ছবি তোলার পাশাপাশি গোটা ঘটনা ভিডিয়ো করা হয়। পরে ওই ভিডিয়ো ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শহরের রাস্তায় সিংহের চলাফেরা দেখে চমকে যান নেটাগরিকরা। জানা গিয়েছে, এর আগে ২০১৯ সালেও সিংহ ঢুকে পড়েছিল স্থানীয় এলাকায়।

আরও পড়ুন: সারা ওড়িশায় বাতিল রথযাত্রা, নয়া নির্দেশিকা সুপ্রিম কোর্টের