Agra: আগ্রার হাসপাতালে আগুন, মালিক-সহ দুই সন্তানের মৃত্যু

Agra: আগুন লাগার পর চিকিৎসাধীন রোগীদের বের করা সম্ভব হলেও মালিক ও তাঁর দুই সন্তানকে উদ্ধার করা যায়নি।

Agra: আগ্রার হাসপাতালে আগুন, মালিক-সহ দুই সন্তানের মৃত্যু
ঝলসে মৃত্য়ু দুই সন্তান ও বাবার।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2022 | 12:56 PM

আগ্রা: হাসপাতালে আগুন। তাতেই মৃত্যু হল ওই বেসরকারি হাসপাতালের মালিক ও তাঁর দুই সন্তানের। বুধবার আগ্রার নারিপুরায় এক বেসরকারি হাসপাতালে এই ঘটনা ঘটে। প্রাথমিক অনুমান, শর্ট সার্কিটের জেরে এই ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, এই হাসপাতালেই পরিবার নিয়ে থাকতেন ওই হাসপাতাল মালিক।

বুধবার ভোর সাড়ে ৫টা নাগাদ আগুন লাগার ঘটনা ঘটে। সুপারিনটেনডেন্ট অব পুলিশ (সিটি) বিকাশ কুমার জানান, ভোরে এই আগুন লাগে। বেসরকারি হাসপাতালটি চলত এক তলায় ও বেসমেন্টে। অন্যদিকে দোতলায় পরিবার নিয়ে থাকতেন হাসপাতাল মালিক। আগুন লাগার পর চিকিৎসাধীন রোগীদের বের করা সম্ভব হলেও মালিক ও তাঁর দুই সন্তানকে উদ্ধার করা যায়নি। এই পরিবারের আরও দু’জন আহত হন। তবে তাঁরা এখন বিপন্মুক্ত বলে জানা গিয়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগ্রার চিফ মেডিক্যাল অফিসার বা সিএমও (CMO) অরুণ শ্রীবাস্তব জানান, তিনজন মারা গিয়েছেন। এরমধ্যে রয়েছেন হাসপাতাল মালিক রাজন (৪৫), তাঁর ১৭ বছরের মেয়ে শালু ও ১৪ বছরের ছেলে ঋষি। আগ্রার শাহগঞ্জের খেড়িয়ামোড়ে জগনের রোডের উপর মধুরাজ হাসপাতাল। সেখানেই বুধবার ভোরে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়েই ছুটে আসে দমকল বাহিনী। এসে পৌঁছয় পুলিশও। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।