Sukanta Majumdar: গুজরাটে বিজয় উৎসব, সুকান্তের সঙ্গে বৈঠক বাতিল করলেন শাহ

Amit Shah: বৃহস্পতিবারই কলকাতায় ফেরার কথা ছিল সাংসদ সুকান্তর। কিন্তু শাহের দফতর থেকে ফোন পেয়ে বাতিল করা হয় সেই পরিকল্পনা।

Sukanta Majumdar: গুজরাটে বিজয় উৎসব, সুকান্তের সঙ্গে বৈঠক বাতিল করলেন শাহ
রাজ্যে আসছেন অমিত শাহ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 3:36 PM

নয়া দিল্লি: বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে নিজের দফতরে ডেকেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই মতো কলকাতা ফেরার পরিকল্পনাও বাতিল করেছিলেন সুকান্ত। কিন্তু, বৃহস্পতিবার গুজরাটের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই বাতিল হল সেই বৈঠক। জানা গিয়েছে, বিজেপির বিজয় উৎসবে সামিল হতে গুজরাট যাচ্ছেন অমিত শাহ, সে কারণেই সুকান্তর সঙ্গে এই বৈঠক আপাতত বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার অমিত শাহের দফতরে বৈঠক হওয়ার কথা ছিল শাহ ও সুকান্তর। বুধবারই শাহের দফতর থেকে যোগাযোগ করে বৈঠকের কথা জানানো হয়েছিল সুকান্তকে। বৃহস্পতিবারই কলকাতায় ফেরার কথা ছিল সাংসদ সুকান্তর। কিন্তু শাহের দফতর থেকে ফোন পেয়ে বাতিল করা হয় সেই পরিকল্পনা। কলকাতায় সুকান্তর মজুমদারের কর্মসূচিও বাতিল হয়। তবে সেই বৈঠকই বাতিল হয়ে গেল।

সূত্রের খবর, ভূপতিনগর বিস্ফোরণ সংক্রান্ত রিপোর্ট এদিন শাহের হাতে তুলে দেওয়ার কথা ছিল সুকান্তর। এছাড়া রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও কথা আলোচনা করার কথা ছিল তাঁর। কিছুদিন আগেই রাজ্যপালের হাতে রাজ্যের পরিস্থিতি নিয়ে একটি রিপোর্ট দেওয়া হয়েছে বিরোধী দল বিজেপির তরফে। শাহের হাতেও সেই রিপোর্ট তুলে দেওয়ার কথা ছিল বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে গুজরাটের ফল প্রকাশ শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই বিজেপির জয় পরিষ্কার হয়ে যায়। প্রতিবেদল লেখার সময় পর্যন্ত ১৫০-এর বেশি আসনে এগিয়ে গিয়েছে বিজেপি। অনেক পিছনে রয়েছে কংগ্রেস ও আম আদমি পার্টি। প্রতিক্রিয়া দিতে গিয়ে অমিত শাহ বলেছেন, যাঁরা মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিল, তাঁদের প্রত্যাখ্যান করেছেন গুজরাটের মানুষ। গুজরাটবাসীকে ধন্যবাদ জানিয়ে পরপর টুইটও করেছেন তিনি। বিজয় উৎসবে সামিল হতে গুজরাট যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শাহ।