Bengaluru News : সোশ্যাল মিডিয়ায় হবু স্ত্রী-র নগ্ন ছবি আপলোড, প্রতিশোধ নিতে চিকিৎসককে ‘খুন’ যুবতীর

Bengaluru News : হবু স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে বিপদের মুখে। চড়াও হলেন হবু স্ত্রী ও তাঁর বন্ধুরা। তারপর হাসপাতালেই মৃত্যু হয় চিকিৎসকের।

Bengaluru News : সোশ্যাল মিডিয়ায় হবু স্ত্রী-র নগ্ন ছবি আপলোড, প্রতিশোধ নিতে চিকিৎসককে 'খুন' যুবতীর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 4:53 PM

বেঙ্গালুরু : হবু স্ত্রীর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন এক ডাক্তার। এই বিষয়ে অবগত হওয়ার পরই তাঁকে উচিত শিক্ষা দিতে চেয়েছিলেন যুবতী। সেই উদ্দেশ্যে নিজের বন্ধুদের সঙ্গে পরিকল্পনাও করেন। কিন্তু তা বাস্তবায়ন করতে গিয়েই ঘটল বিপত্তি। মৃত্যু হয় ওই ডাক্তারের। মৃত চিকিৎসকের নাম বিকাশ রজন। ২৭ বছর বয়সী ডাক্তার রাজনের মৃত্যুতে ওই যুবতী ও তাঁর তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

ইউক্রেন থেকে এমবিবিএস পাস করেছিলেন ডাঃ বিকাশ রজন। চেন্নাইতে কিছুদিন প্র্যাকটিস করার পর তিনি বেঙ্গালুরুতে চলে যান। সেখানে একটি বেসরকারি হাসপাতালে কাজ করার পাশাপাশি তিনি মেডিসিন নিয়ে পড়তে ইচ্ছুক ছাত্র-ছাত্রীদের প্রশিক্ষণ দিতেন। নিত্যদিনের এই ব্যস্ত জীবনের ফাঁকেই দু’ বছর আগে সোশ্যাল মিডিয়ায় প্রতিভার সঙ্গে পরিচয় হয় ডাঃ রজনের। কিছুদিন মেলামেশার পর দু’জনেই একসঙ্গে থাকা শুরু করেন। সম্প্রতি তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এর মাঝেই কয়েক সপ্তাহ আগেই গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হন বিকাশ। সেখানে প্রথমে কোমায় চলে যান। তিনদিন পর তাঁর মৃত্যু হয়।

বিকাশের দেহে আঘাতের চিহ্ন থাকায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্তে নামে পুলিশ। তদন্তের গভীরে গিয়ে উঠে আসে আসল সত্য। বিকাশের হবু স্ত্রী অনেক চেষ্টা করেও সেই সত্য গোপন রাখতে পারেনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডাক্তারবাবুর হবু স্ত্রী ও তাঁর বন্ধুরা বিকাশের উপর অত্যাচার করেন। তারপর বিকাশের শারীরিক অবস্থা খারাপ হয়ে হতে শুরু করলে তাঁকে হাসপাতালে ভর্তি করে দেন তাঁরা। সেখানেই মৃত্যু হয় বিকাশের।

কিন্তু হবু স্বামীর উপর এইভাবে চড়াও হওয়ার কারণ কী? দক্ষিণ পূর্ব বেঙ্গালুরুর ডেপুটি পুলিশ কমিশনার সিকে বাবা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, প্রতিভা সম্প্রতি নিজের নগ্ন ছবি ইনস্টাগ্রামে খুঁজে পান। তিনি সেই নিয়ে বিকাশকে সরাসরি জিজ্ঞাসা করেন। তখন বিকাশ জানিয়েছিলেন, একটি ফেক আইডি তৈরি করেন। এবং ‘শুধুমাত্র মজার জন্যই’ সেই ছবিগুলো পোস্ট করেন। এতেই ক্ষোভে ফেটে পড়ে ডাক্তারকে শিক্ষা দেওয়ার সিদ্ধান্ত নেন প্রতিভা। এরপর নিজের বন্ধুর বাড়িতে একটি ‘গেট টুগেদার’ র আয়োজন করেন তিনি। সেখানে বিকাশকেও নিয়ে যান। সেখানে পানীয় খাওয়ার পর খানিকটা সজ্ঞা হারালেই ঘর মোছার লাঠি নিয়ে রাজনের উপর চড়াও হন প্রতিভা ও তাঁর তিন বন্ধু গৌতম, সুশীল ও সুনীল। গুরুতর আহত হয়ে অবস্থা খারাপ হলে তাঁকে হাসপাতালে ভর্তি করেন প্রতিভা। সেখানেই মৃত্যু হয় বিকাশ রজনের। এই ঘটনায় প্রতিভা সহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।