Woman Harassment: ‘পর্ন ছবির নায়িকা’ বলেন প্রতিবেশীরা! লাঞ্ছনার শিকার হয়ে ইচ্ছামৃত্যুর অনুমতি চাইলেন অন্তঃসত্ত্বা মহিলা

ওই মহিলা জানিয়েছেন, প্রতিবেশী তাঁকে সমানে পর্ন ছবির নায়িকা বলে অভিহিত করছেন। এই অত্যাচারের জেরে বাড়ির বাইরে বেরতে পারছেন না তিনি।

Woman Harassment: ‘পর্ন ছবির নায়িকা’ বলেন প্রতিবেশীরা! লাঞ্ছনার শিকার হয়ে ইচ্ছামৃত্যুর অনুমতি চাইলেন অন্তঃসত্ত্বা মহিলা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 9:30 AM

ভরতপুর: ইচ্ছামৃত্যুর জন্য আবেদন করলেন ৬ মাসের এক অন্তঃসত্ত্বা মহিলা। পুলিশের কাছে তাঁর অভিযোগ, পাঁচ-ছয় জন প্রতিবেশী নাগাড়ে তাঁকে মানসিক অত্যাচার করছেন এবং তাঁর চরিত্রহনন করছেন। গোটা এলাকায় তাঁর বদনাম রটাচ্ছেন। সেই অত্যাচার থেকে মুক্তি পেতে তিনি দ্বারস্থ হন এক উচ্চপদস্থ পুলিশ অফিসারের। এবং তাঁর কাছেই ইচ্ছামৃত্যুর জন্য় অনুমতি প্রার্থনা করেন। ওই মহিলা জানিয়েছেন, প্রতিবেশী তাঁকে সমানে পর্ন ছবির নায়িকা বলে অভিহিত করছেন। এই অত্যাচারের জেরে বাড়ির বাইরে বেরতে পারছেন না তিনি। দোকানে-বাজারে গিয়েও হেনস্থার শিকার হতে হচ্ছে তাঁকে। বাড়ির বাইরে বেরলেই তাঁকে পর্ন ছবিতে দেখতে পাওয়া মেয়ে বলে অভিহিত করা হয় বলে অভিযোগ ওই মহিলার। সে কথা বলে প্রতিবেশীরা তাঁর চরিত্রহনন করেন বলে অভিযোগ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুরে।

লাঞ্ছিতা ওই মহিলা জানিয়েছেন, বছর পাঁচেক আগে একটি একট পর্ন ক্লিপ ভাইরাল হয়েছিল। সেই পর্নক্লিপে এক জন পঞ্জাবি গায়ক ও তাঁর প্রেমিকা ছিলেন। পুলিশ অফিসারকে তিনি বলেছেন, “এলাকার লোকের দাবি ওই পর্ন ছবিতে দেখতে পাওয়া মহিলা নাকি আমি। তাঁরা মনে করেন, আমাকে দেখা গিয়েছিল ওই পর্ন ছবিতে। এই কথা সারা এলাকায় রটানো হচ্ছে। আমাকে উদ্দেশ্য করে কটূক্তি করে আমার উপর ক্রমাগত মানসিকভাবে অত্যাচার করা হচ্ছে।”

এই বিষয়টি নিয়ে ২১ জুলাই পঞ্চায়েতে একটি বৈঠক বসেছিল বলেও জানিয়েছেন ওই মহিলা। এর পরই বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। সে এলাকার সহকারি পুলিশ সুপার সুপার চন্দ্র প্রকাশ শর্মার কাছে আমি অভিযোগ জানিয়েছেন। পুলিশ সুপার শ্যাম সিংয়েরও দ্বারস্থ হয়েছিলেন তিনি।

ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, হয় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে তাঁকে এই মানসিক অত্যাচার থেকে মুক্তি দেওয়া হোক। অথবা তাঁকে ইচ্ছামৃত্যুর অনুমতি দেওয়া হোক। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে।