Bihar Woman: আদালতের বাইরে শোরগোল! স্বামীর হাত ধরে হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছেন স্ত্রী, কারণ…

High Court: জানা গিয়েছে, ২০০১ সালে অভয় ও মমতার বিয়ে হয়েছিল। তাদের একটি পুত্র ও কন্যা সন্তান রয়েছে। মমতা জানিয়েছেন, তাঁর স্বামীর ভাই তাঁর বিরুদ্ধে ৫ টি মামলা দায়ের করেছেন।

Bihar Woman: আদালতের বাইরে শোরগোল! স্বামীর হাত ধরে হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছেন স্ত্রী, কারণ...
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 6:32 PM

পটনা: এই দুনিয়ায় এমন অনেক ঘটনাই ঘটে, প্রথমেই যার কারণ বুঝে ওঠা সম্ভব হয় না। এমনইভাবে প্রকাশ্য দিবালোকে বিহারের এক আদালতের বাইরে দাঁড়িয়ে থাকা লোকজন হঠাৎ করেই দেখতে পান, যে এক মহিলা তাঁর স্বামীকে জোর করে টেনে হিঁচড়ে বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন। মহিলার সঙ্গে রয়েছে তাঁর ১৮ বছর বয়সী ছেলে। উৎসুক জনতার অনেকেই ঘটনার ভিডিয়ো মোবাইলের ক্যামেরা-বন্দি করেছিল, যা পরে সোশ্যাল মিডিয়া (Social Media) মারফত ছড়িয়ে পড়েছিল। উপস্থিত একজনের প্রশ্নের উত্তরে ওই মহিলা জানিয়েছেন, ২ বছর ধরে তাঁর স্বামী পালিয়ে বেড়াচ্ছেন, এবং কোনও সময়ই সে বাড়িতে আসেননা, এমনকী আদালতের সামনেও উপস্থিত হননি।

বিহারের হাজিপুর আদালতে (Bihar Hajipur Court) এই ঘটনাটি ঘটেছে বলেই জানা গিয়েছে। মমতা কুমারী নামের ওই মহিলা জানিয়েছেন, তাঁর সঙ্গে স্বামী অভয় কুমার সিংয়ের বিবাহ বিচ্ছদের মামলা চলছে। মমতা জানিয়েছে, তাঁর স্বামী আদালতের শুনানিতে হাজির হন না। শেষমেশ তিতি আদালতে এসেছেন, সেই কারণে তাঁকে বাড়িতে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে।

জানা গিয়েছে, ২০০১ সালে অভয় ও মমতার বিয়ে হয়েছিল। তাদের একটি পুত্র ও কন্যা সন্তান রয়েছে। মমতা জানিয়েছেন, তাঁর স্বামীর ভাই তাঁর বিরুদ্ধে ৫ টি মামলা দায়ের করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে মমতার পাশাপাশি তাঁর পুত্রও নিজের বাবাকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য টানাটানি করছেন। কিন্তু ওই মহিলার অভিযোগ, তাঁর স্বামী ২ বছর ধরে তাদের ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। এমনকী তাঁকে হেনস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন ওই মহিলা। অন্যদিকে অভয় জানিয়েছেন, তাঁর ছেলে ও মেয়ে কোনও কথা শোনে না। স্ত্রীয়ের বিরুদ্ধে অভিযোগ, যে তাঁর কাছে টাকা দাবি করতেন, এবং তাঁকে মারধরের হুমকি দেওয়া হত। পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠার আগেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং তাদের সেখান থেকে সরিয়ে দেওয়া হয়।