Bizarre: বিয়ের মণ্ডপে ‘ফিরে এল’ মৃত বাবা! আবেগে চোখের জলে ভাসলেন মেয়ে

Wax Statue: জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশের ওয়ারঙ্গলে একটি বিয়ে বাড়িতে ঘটেছে এই ঘটনা। সেখানেই ভাই দিদির বিয়েতে বানিয়েছেন মৃত বাবার মোমের মূর্তি।

Bizarre: বিয়ের মণ্ডপে ‘ফিরে এল’ মৃত বাবা! আবেগে চোখের জলে ভাসলেন মেয়ে
মৃত বাবার মোমের মূর্তি দেখে মেয়ের চোখে জল
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Jun 28, 2022 | 7:38 PM

বিয়ে করতে যাচ্ছেন কনে। যাওয়ার পথে বিয়ের মণ্ডপে দেখলেন দেখলেন, অবিকল তাঁর বাবার মতো দেখতে এক জন বসে রয়েছেন। তা দেখেই অবাক হয়ে গেলেন তিনি। তাঁর বাবা তো বেশ কয়েক বছর আগেই মারা গিয়েছেন। বাবা হারানোর যন্ত্রণা বুকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এর মধ্যে হঠাৎ বাবা এল কোথা থেকে? কাছে যেতেই দেখলেন, এ তাঁর মৃত বাবা। বাবার মতো দেখতে অন্য কোনও ব্যক্তিও নয়। কিন্তু এটি বাবার মোমের মূর্তি। তার পরই পাশে এসে হাজির হলেন তাঁর ভাই। কনে বুঝলেন বিয়েতে বাবার মূর্তি তাঁকে উপহার দিয়েছেন কনে।

মোমের বাবাকে ফিরে পেয়ে নিজেকে আর ধরে রাখতে পারেননি ওই যুবতী। বাবাকে ‘ফিরে পাওয়া’র আনন্দে চোখে জল এসে যায় তাঁর। বাবার মোমের মূর্তিকেই জড়িয়ে ধরে কাঁদতে থাকেন তিনি। স্বামীর মোমের মূর্তি দেখে আবেগে ভাসেন মেয়ের মা। ছলছলিয়ে ওঠে তাঁর চোখও। গোটা বিয়ে বাড়িতেই তখন ফিরে এসেছে মৃত ব্যক্তির স্মৃতি। সৌজন্যে ওই মোমের মূর্তি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানেই তিন মিনিটের সেই ভিডিয়ো নেটিজেনদের জানান দিয়েছে গোটা ঘটনার কথা। নেটিজেনরাও বিভিন্ন মন্তব্য করেছেন সেই ভিডিয়ো দেখে।

জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশের ওয়ারঙ্গলে একটি বিয়ে বাড়িতে ঘটেছে এই ঘটনা। সেখানেই ভাই দিদির বিয়েতে বানিয়েছেন মৃত বাবার মোমের মূর্তি। দিদি বিয়েতে ওই উপহারই দিয়েছেন ভাই। সেই উপহারই ফিরিয়ে দিয়েছে বাবার স্মৃতি। সেই দৃশ্য দেখে মন গলেছে বিয়ে বাড়িতে উপস্থিত আমন্ত্রিতদেরও। নেটিজেনদেও হৃদয় গলিয়েছে ভাইরাল হওয়া এই ভিডিয়ো।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla