Road Accident: বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত অন্তত ৮, আহত ১২

Road Accident: দ্বারভাঙায় কালী মন্দির দর্শন করে ফেরার পথে যাত্রীবাহী একটি ছোট গাড়ি কুয়োয় পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ৬ জনের। হাজারিবাগ জেলায় ৩৩ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময়ই দুর্ঘটনাটি ঘটে।

Road Accident: বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত অন্তত ৮, আহত ১২
বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়িটি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2023 | 3:28 PM

জিন্দ: যাত্রীবোঝাই একটি বাস ও একটি ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল কমপক্ষে ৮ জনের। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি আরও ১২ জন। শনিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে হরিয়ানার (Haryana) জিন্দে। অন্যদিকে, ঝাড়খণ্ডের (Jharkhand) দ্বারভাঙায় কালী মন্দির দর্শন করে ফেরার পথে যাত্রীবাহী একটি ছোট গাড়ি কুয়োয় পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ৬ জনের। হাজারিবাগ জেলায় ৩৩ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময়ই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন ভোরে প্রথম দুর্ঘটনাটি ঘটে হরিয়ানার জিন্দ জেলার বিবিপুর গ্রামের কাছে। বাসের সঙ্গে ক্রুজার গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৮ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১২ জন। আহতদের মধ্যে বাসটির চালক ও কন্ড্রাক্টর রয়েছেন। এই দুর্ঘটনায় ক্রুজৈর গাড়িটি একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে। নিহতদের মধ্যে বাস ও গাড়ির আরোহীরা রয়েছেন।

জিন্দে হাইওয়ের উপর বাস ও ক্রুজার গাড়ির সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে যান ডিএসপি রোহতাস ধুল। যুদ্ধকালীন তৎপরতায় ৬টি অ্যাম্বুলেন্সে করে দুর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জিন্দ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন তিনি। আহত ১২ জনের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন।

অন্যদিকে, ঝাডখণ্ডের হাজারিবাগ জেলায় ৩৩ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময় কুয়োয় পড়ে যায় একটি এসইউভি গাড়ি। পুলিশ সূত্রে খবর, এসইউভি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি মোটরবাইকে ধাক্কা মারে। তারপর হাইওয়ের পাশে খোলা মুখ কুয়োয় পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কুয়ো থেকে ওই গাড়ির যাত্রীদের নিথর দেহ উদ্ধার করে।