রাহুলের মুখে রাম নামে ক্ষুব্ধ আদিত্যনাথ, টুইটযুদ্ধে বললেন, ‘জীবনে তো কখনও সত্য কথা বলেননি’

রাহুল গান্ধীর টুইটের কয়েক ঘণ্টার মধ্যেই পাল্টা জবাব দেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। তিনি বলেন, "শ্রী রাম সম্পর্কে প্রথম পাঠ হল সত্য বলা, যা আপনি জীবনে কখনও বলেননি।"

রাহুলের মুখে রাম নামে ক্ষুব্ধ আদিত্যনাথ, টুইটযুদ্ধে বললেন, 'জীবনে তো কখনও সত্য কথা বলেননি'
ফাইল চিত্র।

লখনউ: পাকিস্তানি চর সন্দেহে এক মুসলিম বৃদ্ধকে মারধর ও দাড়ি কেটে দেওয়ার ঘটনায় সমলোচনায় সরব হয়েঠিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তার পাল্টা জবাব দিলেন এ বার উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। তিনি রাহুল গান্ধীকে কটাক্ষ করে বলেন, “মিথ্যার আশ্রয় নিয়ে সাধারণের মনে বিষ ছড়িয়ে দিচ্ছেন। উত্তর প্রদেশের মানুষদের এভাবে হেনস্থা ও সম্মানহানি বন্ধ করা হোক।”

ঘটনার সূত্রপাত হয় ৫ জুন। আব্দুল সামাদ নামক একত বৃদ্ধকে একদল ব্যক্তি আচমকাই তুলে নিয়ে যান এবং ছুরি দিয়ে ভয় দেখান।পাকিস্তানি চর সন্দেহে মারধরের পাশাপাশি তাঁর দাড়ি কেটে দেওয়া ও জোর করে জয় শ্রী রাম, বন্দে মাতরম বলানো হয়। এই ঘটনারই একটি ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

মঙ্গলবার ওই ঘটনার উপর একটি প্রতিবেদন শেয়ার করে কংগ্রেস নেতা রাহুল গান্ধী লেখেন, “আমি বিশ্বাস করি না যে সত্যিকারের রামভক্ত এইধরনের কাজ করতে পারে। এই ধরনের নৃশংসতা মানবতা ছেড়ে বহু দূরে অবস্থিত এবং সমাজ ও ধর্মের জন্য লজ্জাজনক।”

রাহুল গান্ধীর টুইটের কয়েক ঘণ্টার মধ্যেই পাল্টা জবাব দেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। তিনি বলেন, “শ্রী রাম সম্পর্কে প্রথম পাঠ হল সত্য বলা, যা আপনি জীবনে কখনও বলেননি। আপনার লজ্জা হওয়া উচিত যে পুলিশ গোটা ঘটনা সম্পর্কে সত্য জানানোর পরও আপনি সমাজে বিষ ছড়াচ্ছেন। ক্ষমতার লোভে মানবতাকেই হেনস্থা করা হচ্ছে। উত্তর প্রদেশের মানুষদের হেনস্থা ও অপমান করা বন্ধ করুন।”

আরও পড়ুন: সাংবাদিকের মৃত্যুতে সিবিআই তদন্ত চেয়ে আদিত্যনাথকে চিঠি প্রিয়াঙ্কার

Click on your DTH Provider to Add TV9 Bangla