Rahul Gandhi: রাহুল গান্ধীর সাংসদ কার্যালয় ভেঙে চুরমার! অভিযুক্ত বাম ছাত্র সংগঠন, দেখুন ভিডিয়ো

Rahul Gandhi: রীতিমতো ভেঙে তছনছ করে দেওযার মারাত্মক ভিডিয়ো সামনে এসেছে। বিভিন্ন কংগ্রেস নেতা এবং সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে ভাঙচুরের ভিডিয়ো প্রকাশ করা হয়েছে।

Rahul Gandhi: রাহুল গান্ধীর সাংসদ কার্যালয় ভেঙে চুরমার! অভিযুক্ত বাম ছাত্র সংগঠন, দেখুন ভিডিয়ো
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2022 | 6:29 PM

ওয়ানড়: বেশ কয়েকদিন ধরেই ন্যাশনাল হেরাল্ড মামলায় লাগাতার ইডি জেরার মুখে পড়তে হচ্ছে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে। রাহুলের মা তথা কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধীকেও একই মামলায় তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই পরিস্থিতিতে নজিরবিহীন আক্রমণের মুখে কংগ্রেস শীর্ষনেতা রাহুল গান্ধীর সাংসদ কার্যালয়। রীতিমতো ভেঙে তছনছ করে দেওযার মারাত্মক ভিডিয়ো সামনে এসেছে। বিভিন্ন কংগ্রেস নেতা এবং সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে ভাঙচুরের ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। শুক্রবার বিকেলে কেরলের ওয়ানড়ের কংগ্রেস সাংসদের কার্যালয়ে এই ঘটনাটি ঘটেছে। কংগ্রেসের অভিযোগ, এই ঘটনার পিছনে কেরলের শাসক দল সিপিআইমের ছাত্র সংগঠন এসএফআইয়ের কর্মী সমর্থকরা জড়িত।

এদিন ইকো সেনসিটিভ জ়োন নিয়ে সুপ্রিম কোর্টের নির্দেশের পরেও কংগ্রেস সাংসদ কোনও পদক্ষেপ করেনি, এই দাবিতে সাংসদ কার্যালয় অবধি মিছিলের ডাক দিয়েছিল এসএফআই। মিছিল শেষে পাঁচিল বেয়ে উঠে রাহুলের কার্যালয় তছনছ করে দেওয়া হয়। দুষ্কৃতীদের হাতে এসএফআইয়ের পতাকা ছিল বলেই অভিযোগ কংগ্রেসের। জানা গিয়েছে, আক্রমণের সময় সেখানে কর্মরত বেশ কিছু কর্মী উপস্থিত ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সেই সময় এফএফআই কর্মী সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়েছে বলেই জানা গিয়েছে।

রাহুলের কার্যালয়ে আক্রমণ প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআইয়ের সঙ্গে কথা বলার সময় কংগ্রেস নেতা কেসি বেণুগোপাল বলেন, “বিকেল ৩ টে নাগাদ এই আক্রমণের ঘটনা ঘটেছে। রাহুল গান্ধীর কার্যালয় ভেঙে তছনছ করে দেওয়া হয়েছে। কেন এই আক্রমণ আমরা জানি না।” রাহুলের কার্যালয়ে আক্রমণ প্রসঙ্গে সিপিএমকে তীব্র কটাক্ষ করেছেন অপর কংগ্রেস সাংসদ শশী থারুর। টুইট করে তিনি লেখেন,”রাহুল গান্ধীর কার্যলায় মারাত্মকভাবে ভাঙচুর করা হয়েছে। সিপিএমের ছাত্র সংগঠন এই ঘটনার পিছনে দায়ী। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন অথবা সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি কি কোনও পদক্ষেপ নেবেন, নাকি এই আক্রমণের পিছনে তাদের অনুমোদন রয়েছে? এটা কী ধরনের রাজনীতি?”