Arvind Kejriwal: হনুমানজীর দর্শন, প্রেস কনফারেন্স, রোড শো… শনিবারই পুরোদমে ময়দানে কেজরীবাল

Arvind Kejriwal: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল বলেন, "আগামিকাল সকাল ১১টায় কনট প্লেসে আমি হনুমানজির আশীর্বাদ নিতে যাব। আমি চাইব সকলে আসুন, সকলে হনুমানজির আশীর্বাদ নিন। বেলা ১টায় পার্টি অফিস যাব। সেখানে সাংবাদিক সম্মেলন করব। শনিবারই হয়ত দক্ষিণ দিল্লিতে রোড শো হবে। আমি সেখানে অংশ নেব।"

Arvind Kejriwal: হনুমানজীর দর্শন, প্রেস কনফারেন্স, রোড শো... শনিবারই পুরোদমে ময়দানে কেজরীবাল
গাড়ির উপরে দাঁড়িয়ে অরবিন্দ কেজরীবাল।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: May 10, 2024 | 11:53 PM

নয়া দিল্লি: অন্তর্বর্তী জামিনের পরই শনিবার থেকে পুরোদমে ময়দানে নামছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। ৫০ দিন জেলে ছিলেন কেজরী। এদিন তিহাড় জেল থেকে বেরিয়ে বাড়ির পথে রওনা দেন। মাঝে গাড়ি থেকেই ‘ভারত মাতা কী জয়’ ধ্বনি দিতে দেখা যায় কেজরীকে। শোনা যায়, ‘ইনকিলাব জিন্দাবাদ’, ‘বন্দে মাতরম’ও। অরবিন্দ কেজরীবাল বলেন, “আমি বলেছিলাম তাড়াতাড়ি আসব, এসে গিয়েছি।”

কেজরী বলেন, ৪ হাজার বছরের পুরনো দেশ। মহান দেশ ভারত। কিন্তু যখনই এই দেশে কেউ একনায়কতন্ত্র কায়েমের চেষ্টা করেছে, মানুষ তাদের কখনও রেয়াত করেনি। আজ দেশ সেই পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। কেজরী বলেন, “আমি শরীর, মন, সব দিক দিয়ে তার বিরুদ্ধে লড়ছি। তবে ১৪০ কোটি মানুষকে মিলে এই নৈরাজ্যকে হারাতে হবে। আমি মানুষের কাছে আবেদন করব, আমাদের সকলকে মিলে এই দেশকে বাঁচাতে হবে।”

এরপরই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল বলেন, “আগামিকাল সকাল ১১টায় কনট প্লেসে আমি হনুমানজির আশীর্বাদ নিতে যাব। আমি চাইব সকলে আসুন, সকলে হনুমানজির আশীর্বাদ নিন। বেলা ১টায় পার্টি অফিস যাব। সেখানে সাংবাদিক সম্মেলন করব। শনিবারই হয়ত দক্ষিণ দিল্লিতে রোড শো হবে। আমি সেখানে অংশ নেব।”