Narendra Modi: ‘শুধুমাত্র আমার কথা শুনেই…’, বিরোধী নেতার কথাও রেখেছিলেন নরেন্দ্র মোদী

Narendra Modi: অর্জুন মোদহওয়াদিয়া গুজরাটের পরবর্তী মুখ্যমন্ত্রী বিজয় রূপাণিকে ওই প্রকল্পের কথা বলেন। রূপাণি পুরো বিষয়টা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। এরপরই দ্রুত পরিকল্পনা বাস্তবায়িত করার নির্দেশ দেন মোদী।

Narendra Modi: 'শুধুমাত্র আমার কথা শুনেই...', বিরোধী নেতার কথাও রেখেছিলেন নরেন্দ্র মোদী
মোদী ও অর্জুন মোদহওয়াদিয়া Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 3:42 PM

গুজরাট: শুধুমাত্র নিজের দলের কর্মীদের কথা নয়, বিরোধী দলের লোকের কথাও কতটা গুরুত্ব দিয়ে শোনেন নরেন্দ্র মোদী, সে কথাই প্রকাশ্যে আনলেন গুজরাটের প্রাক্তন বিরোধী দলনেতা অর্জুন মোদহওয়াদিয়া। তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী হওয়ার পরও তাঁর কথা মনে রেখেছিলেন মোদী। গত মার্চ মাসে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন অর্জুন মোদহওয়াদিয়া। তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন, প্রধানমন্ত্রী হওয়ার পরও তাঁকে দেওয়া কথা রেখেছিলেন মোদী।

মোদী যখন গুজরাটের মুখ্যমন্ত্রী, সেই সময় বিরোধী দলনেতা ছিলেন পোরবন্দরের বিধায়ক অর্জুন মোদহওয়াদিয়া। তিনি তাঁর ব্যক্তিগত অভিজ্ঞতার কথা জানিয়েছেন সম্প্রতি। এই প্রসঙ্গে পোরবন্দর বিমানবন্দরের কথাও উল্লেখ করেন তিনি।

ওই বিমানবন্দরের রানওয়ের দৈর্ঘ্য ছিল ১৩০০ মিটার। সেটা বাড়িয়ে ২৬০০ মিটার করে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন অর্জুন মোদহওয়াদিয়া। সেই সময় মুখ্যমন্ত্রী পদে থাকা মোদী প্রকাশ্যেই বলেছিলেন, ওই প্রজেক্টের জন্য তিনি জমির ব্যবস্থা করে দেবেন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৎকালীন অসামরিক বিমান পরিবহন মন্ত্রী প্রফুল্ল পটেল। সেই ঘটনার পরে মোদী প্রধানমন্ত্রী হয়ে যান ও ওই প্রকল্প পিছিয়ে পড়ে।

এরপর অর্জুন মোদহওয়াদিয়া গুজরাটের পরবর্তী মুখ্যমন্ত্রী বিজয় রূপাণিকে ওই প্রকল্পের কথা বলেন। রূপাণি পুরো বিষয়টা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। এরপরই দ্রুত পরিকল্পনা বাস্তবায়িত করার নির্দেশ দেন মোদী। বিরোধীদের কথায় এত গুরুত্ব দেওয়ায় হতবাক হয়ে যান অর্জুন মোদহওয়াদিয়া। তিনি বলেন, ‘মোদী অনেক বড় হৃদয়ের মানুষ।’