Harassment Case: ফ্ল্যাট কেনার সূত্রে প্রপার্টি ডিলারের সঙ্গে বন্ধুত্ব, সেটাই যে এই পরিণতি ডেকে আনবে, ভাবেননি যুবতী

Harassment Case: গত দেড় বছর ধরে দুজনেই একে অপরের বন্ধু। তবে সেই বন্ধুত্ব ক্রমশ তিক্ততার দিকে এগোতে শুরু করে কিছুদিন ধরেই। মহিলার অভিযোগ, ওই যুবক তাঁকে ডেকে ধর্ষণ করে।

Harassment Case: ফ্ল্যাট কেনার সূত্রে প্রপার্টি ডিলারের সঙ্গে বন্ধুত্ব, সেটাই যে এই পরিণতি ডেকে আনবে, ভাবেননি যুবতী
প্রতীক ছবিImage Credit source: TV9 Network
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2024 | 7:22 PM

নয়া দিল্লি: ফ্ল্যাট কিনতে গেলে সাধারণত রিয়েল এস্টেট সংস্থা বা ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ করতে হয়। এই মহিলাও সেভাবেই এক ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করেছিলেন। কিন্তু ফ্ল্যাট কিনতে গিয়ে এমন পরিণতি হবে, তা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি তিনি। দক্ষিণ দিল্লির ঘটনা। ৩৬ বছর বয়সী এক মহিলার অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা দায়ের করেছে পুলিশ।

জানা গিয়েছে, একটি ফ্ল্যাট কেনার জন্য একজন ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করেছিলেন মহিলা। পুলিশকে তিনি জানিয়েছেন, এক প্রপার্টি ডিলারের সঙ্গে কথা শুরু হয় তাঁর। মূলত ফ্ল্যাটের বিষয়েই তাঁদের মধ্যে কথা হত। এরপর মহিলার সঙ্গে ক্রমে ওই যুবকের বন্ধুত্ব তৈরি হয়।

গত দেড় বছর ধরে দুজনেই একে অপরের বন্ধু। তবে সেই বন্ধুত্ব ক্রমশ তিক্ততার দিকে এগোতে শুরু করে কিছুদিন ধরেই। মহিলার অভিযোগ, ওই যুবক তাঁকে ডেকে ধর্ষণ করে। শুধু তাই নয়, এর পাশাপাশি ব্ল্যাকমেইল করা হচ্ছিল বলে অভিযোগ। অভিযোগ, একবার নয়, একাধিকবার ওই ব্যবসায়ী মহিলাকে ধর্ষণ করে।

যুবকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানান নির্যাতিতা মহিলা। পুলিশ আইপিসির ৩৭৬ ধারায় একটি মামলা দায়ের করেছে এবং বিষয়টি তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে, ধর্ষণের অভিযোগের সূত্র ধরে তদন্ত শুরু করেছে তারা। অভিযুক্তের খোঁজে চলছে তল্লাশি।