Govinda Suffers Bullet Injury: কলকাতায় আসার সময় গুলিবিদ্ধ গোবিন্দা, এখন কেমন আছেন?

Govinda Suffers Bullet Injury: গুলিবিদ্ধ অভিনেতা তথা শিবসেনা নেতা গোবিন্দা। জানা গিয়েছে, তাঁর নিজের বন্দুক থেকেই ভুল করে গুলি বেরিয়ে গিয়ে লেগেছে তাঁর পায়ে। গুলি তাঁর হাঁটুতে লেগেছ বলে জানা গিয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর), ভোর পৌনে পাঁচটা নাগাদ এই ঘটনা ঘটে।

Govinda Suffers Bullet Injury: কলকাতায় আসার সময় গুলিবিদ্ধ গোবিন্দা, এখন কেমন আছেন?
গোবিন্দা (ফাইল ছবি)Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2024 | 11:22 AM

মুম্বই:  সকাল সকাল মিলল দুঃসংবাদ। কলকাতায় আসার পথে গুলিবিদ্ধ অভিনেতা তথা শিবসেনা নেতা গোবিন্দা। প্রাথমিকভাবে জানা গিয়েছে, তাঁর নিজের বন্দুক থেকেই ভুল করে গুলি বেরিয়ে গিয়ে লেগেছে তাঁর পায়ে। গুলি তাঁর হাঁটুতে লেগেছ বলেই খবর। মঙ্গলবার (১ অক্টোবর), ভোর পৌনে পাঁচটা নাগাদ এই ঘটনা ঘটে। সেই সময় অভিনেতা-রাজনীতিবিদ বাড়ি থেকে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানা গিয়েছে। সম্ভাব্য ভোরের বিমান ধরেই কলকাতায় আসার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। ঘটনার পরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মুম্বইয়ের এক হাসপাতালের ক্রিটিকাল কেয়ার বিভাগে তাঁকে ভর্তি করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে গোবিন্দার ম্যানেজার শশী সিনহা জানিয়েছেন, এদিন ভোরে কলকাতায় আসার জন্য প্রস্তুত হচ্ছিলেন তিনি। সেই সময় তাঁর লাইসেন্স থাকা রিভলভারটি খাপে ঢোকাতে গিয়ে, সেটি তাঁর হাত থেকে পড়ে যায়। রিভলভারটি মাটিতে পড়তেই সেটি থেকে একটি গুলি বেরিয়ে তাঁর পায়ের হাঁটুতে লাগে। তিনি বলেছেন, “কলকাতায় একটি শো করার জন্য আমাদের সকাল ৬টায় বিমান ছিল, আমি বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলাম। গোবিন্দাজিও তাঁর বাসভবন থেকে বিমানবন্দরের উদ্দেশে রওনা দিতে যাচ্ছিলেন। সেই সময়ই দুর্ঘটনাটি ঘটে। রিভলভারটি আলমারিতে রাখার সময় পড়ে গিয়ে গুলি ছুটে যায়। ঈশ্বরের আশীর্বাদে গোবিন্দাজির শুধুমাত্র পায়ে আঘাত লেগেছে। গুরুতর কিছু ঘটেনি।”

জানা গিয়েছে, ইতিমধ্য়েই ডাক্তাররা গোবিন্দার পা থেকে গুলি বের করে দিয়েছেন। তাঁর অবস্থা স্থিতিশীল। তবে, এখন তিনি হাসপাতালেই আছেন। অন্যদিকে তাঁর স্ত্রী সুনীতা রয়েছেন কলকাতায়। খবর শোনা মাত্র তিনি তড়িঘড়ি মুম্বই ফেরার চেষ্টা করছেন বলেই জানা যাচ্ছে। যদিও এখনও কোনও নিশ্চিত খবর মেলেনি।

খবরটি সদ্য এসে পৌঁছেছে। বিস্তারিত বিবরণ আসছে কিছুক্ষণের মধ্যেই। আপনার কাছে দ্রুততার সঙ্গে খবর পৌঁছে দেওয়াই আমাদের প্রয়াস। তাই সব খবরের লেটেস্ট আপডেট পেতে এই পেজটি রিফ্রেশ করতে থাকুন। পাশাপাশি অন্যান্য খবরের জন্য ক্লিক করুন এখানে